Advertisement
০২ মে ২০২৪
ESIC Recruitment 2023

কর্মচারী রাজ্য বিমা নিগমে চাকরির সুযোগ, মাসিক বেতন ১ লক্ষ টাকারও বেশি

অনলাইন এবং অফলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

কর্মচারী রাজ্য বিমা নিগমে চাকরির সুযোগ।

কর্মচারী রাজ্য বিমা নিগমে চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৭:০৯
Share: Save:

কেন্দ্রের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রকের অধীনস্থ এমপ্লয়িজ স্টেট ইন্সিওরেন্স কর্পোরেশন (ইএসআইসি) বা কর্মচারী রাজ্য বিমা নিগম চিকিৎসক নিয়োগ করবে। ইএসআই-পিজিআইএমএসআর অ্যান্ড ইএসআই মেডিক্যাল কলেজ হবে নিযুক্তদের কর্মস্থল। বৃহস্পতিবারই এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। অনলাইন এবং অফলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে সিনিয়র রেসিডেন্ট (ক্লিনিক্যাল) পদে। মোট শূন্যপদ ৪টি। প্রতিষ্ঠানের জেনারেল মেডিসিন, পেডিয়াট্রিক্স, অবস্টেট্রিক্স অ্যান্ড গায়নোকলজি বিভাগের জন্যই প্রার্থী নিয়োগ করা হবে। প্রার্থীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। নিযুক্তদের মোট মাসিক বেতন হবে ১,২৭,১৪১ টাকা। রেসিডেন্সি স্কিম অনুযায়ী প্রার্থীদের প্রাথমিক ভাবে ১ বছরের জন্য নিয়োগ করা হলেও, তা কাজের ভিত্তিতে বেড়ে সর্বাধিক ৩ বছর পর্যন্ত হতে পারে।

প্রার্থীদের এমসিআই/ এনএমসি স্বীকৃত মেডিক্যাল প্রতিষ্ঠান বা হাসপাতাল সংশ্লিষ্ট বিষয়ে এমডি/ এমএস/ ডিএনবি থাকতে হবে। থাকতে হবে এমসিআই/ এনএমসি/ রাজ্য মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশন। প্রার্থীরা অন্য কোথাও কোনও বন্ড বা মুচলেকায় স্বাক্ষর করে থাকলে আবেদন জানাতে পারবেন না। যাঁরা স্নাতকোত্তরের পর ‘বন্ড সার্ভিস’ সম্পূর্ণ করেছেন, তাঁদের নিয়োগকারী সংস্থার থেকে প্রাপ্ত ‘বন্ড ক্লিয়ারেন্স সার্টিফিকেট’ জমা দিতে হবে।

প্রার্থীদের ইমেল মারফত বা সশরীরে প্রতিষ্ঠানে গিয়ে আবেদনপত্র-সহ অন্যান্য নথি জমা দিতে হবে। বিভিন্ন বিভাগে আবেদন করার শেষ দিন আগামী ১৬ মে এবং ২৮ মে। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE