Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Saraswaty Press limited

সরস্বতী প্রেসে কর্মখালি, কোন কোন পদে আবেদন করা যাবে

বিজ্ঞপ্তি অনুযায়ী, ১ জন নিরাপত্তা আধিকারিক (সিকিউরিটি অফিসার) এবং ১৩ জন নিরাপত্তারক্ষী (সিকিউরিটি গার্ড) নিয়োগ করা হবে।

সরস্বতী প্রেস।

সরস্বতী প্রেস। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৫:৪০
Share: Save:

কর্মী নিয়োগ করবে ‘সরস্বতী প্রেস লিমিটেড’। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চুক্তিভিত্তিক মোট ১৪টি শূন্যপদে নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী, ১ জন নিরাপত্তা আধিকারিক (সিকিউরিটি অফিসার) এবং ১৩ জন নিরাপত্তারক্ষী (সিকিউরিটি গার্ড) নিয়োগ করা হবে।

নিরাপত্তা আধিকারিক পদে আবেদনের জন্য, বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে (১ জানুয়ারি, ২০২৩ অনুযায়ী)। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে হতে হবে স্নাতক। জুনিয়র কমিশনার পদে প্রাক্তন প্রতিরক্ষা বিভাগে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। নিয়োগের পর প্রতি মাসে বেতন হবে ২৮,৬০০ টাকা।

নিরাপত্তারক্ষী পদে নিয়োগের জন্য আবেদনকারীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন (১ জানুয়ারি, ২০২৩ অনুযায়ী)। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ হতে হবে। প্রতিরক্ষা বিভাগে আগে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এই পদে নিয়োগের পর বেতন হবে ১৬,৫০০ টাকা প্রতি মাসে।

আবেদন প্রক্রিয়া

সম্প্রতি তোলা ২টি পাসপোর্ট মাপের ছবি, বয়সের প্রমাণ, শিক্ষাগত যোগ্যতার প্রমাণ, আগের কাজের অভিজ্ঞতার প্রমাণ-সহ প্রয়োজনীয় নথি সরস্বতী প্রেসের ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্র জমী দিতে হবে আগামী ৬ ফেব্রুয়ারির মধ্যে।

নিয়োগ সংক্রান্ত সবিস্তার তথ্য ও শর্তাবলি জানতে সরস্বতী প্রেস লিমিটেডের ওয়েবসাইট (http://www.saraswatypress.org.in)-এ ক্লিক করুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE