Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bidhannagar Municipal Corporation

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে বিধাননগর পৌরনিগমে চাকরির সুযোগ, কী যোগ্যতা প্রয়োজন?

১ এপ্রিল ২৩ তারিখের মধ্যে আবেদনকারীর বয়স অনূর্ধ্ব ৬২ বছর হওয়া প্রয়োজন। নিয়োগের পর প্রতি মাসে ২৪ হাজার টাকা করে দেওয়া হবে।

বিধাননগর পৌরনিগমে কর্মী নিয়োগ।

বিধাননগর পৌরনিগমে কর্মী নিয়োগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১৪:৪৭
Share: Save:

বিধাননগর পৌরনিগমে ‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে পৌরনিগমের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চুক্তিভিত্তিক স্বল্প সময়ের জন্য মেডিক্যাল অফিসার নিয়োগ করবে বিধাননগর পৌরনিগম। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

মেডিক্যাল অফিসার পদে ৬ জনকে নিয়োগ করা হবে। ১ এপ্রিল ২৩ তারিখের মধ্যে আবেদনকারীর বয়স অনূর্ধ্ব ৬২ বছর হওয়া প্রয়োজন। এমবিবিএস (ব্যাচলর অফ মেডিসিন, ব্যাচলর অফ সার্জারি) হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। নিয়োগের পর প্রতি মাসে বেতন ধার্য করা হয়েছে ২৪ হাজার টাকা। এক বছরের জন্য নিয়োগ করা হবে। বিধাননগর পৌরনিগমেই কাজ করতে হবে নিযুক্ত প্রার্থীকে।

ইচ্ছুক প্রার্থীদের প্রয়োজনীয় অরিজিন্যাল এবং স্ব-প্রত্যয়িত নথি, ২টি পাসপোর্ট সাইজের ছবি সঙ্গে রাখতে হবে ইন্টারভিউয়ের দিন। আগামী ৩১ জানুয়ারি ২০২৩ বেলা ১২টা থেকে ২টো পর্যন্ত ইন্টারভিউ হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে বিধাননগর পৌরনিগমের এই ওয়েবসাইটটি দেখুন— http://www.bmcwbgov.in।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE