Advertisement
০৪ মে ২০২৪
Recruitment in SRFTI

এসআরএফটিআই-তে ৯৯ হাজার টাকা বেতনে চাকরির সুযোগ, রইল বিস্তারিত

অ্যাকাডেমিক কো-অর্ডিনেটরকে প্রতি মাসে ৯৯, ৯৬৯ টাকা বেতন দেওয়া হবে।

এসআরএফটিআই।

এসআরএফটিআই। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১১:৫৯
Share: Save:

কলকাতার সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট-এ কর্মখালি। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাকাডেমিক কো-অর্ডিনেটর এবং প্রোডাকশন ম্যানেজার পদে নেওয়া হবে কর্মী। চুক্তির ভিত্তিতে নেওয়া হবে উভয় পদে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬৩ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। অ্যাকাডেমিক কো-অর্ডিনেটরকে প্রতি মাসে ৯৯, ৯৬৯ টাকা বেতন দেওয়া হবে। প্রোডাকশন ম্যানেজার পদের জন্য দেওয়া হবে ৭৭,১১৩ টাকা।

অ্যাকাডেমিক কো-অর্ডিনেটর পদে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফিল্ম স্টাডিজ/ মিডিয়া/ কালচারাল স্টাডিজ-এ স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। প্রোডাকশন ম্যানেজার পদের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ম্যানেজমেন্ট ফর ইলেকট্রনিক্স অ্যান্ড ডিজিট্যাল মিডিয়ায় পোস্ট গ্র্যাজুয়েশন ডিপ্লোমা থাকতে হবে। ২টি পদে আবেদনের বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে এসআরএফটিআই-এর ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘ভেক‍্যান্সি’-তে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। আবেদনের জন্য বরাদ্দ মূল্য জমা দিতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ২২ মে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE