Advertisement
০২ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2023

কল্যাণীর এমস-এ ১৫৩টি শূন্যপদে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আবেদনকারীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে।

কল্যাণীর এমস-এ ১৫৩টি শূন্যপদে চাকরির সুযোগ।

কল্যাণীর এমস-এ ১৫৩টি শূন্যপদে চাকরির সুযোগ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৭:২১
Share: Save:

কল্যাণীর অল ইন্ডিয়া ইন্সিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ বিভিন্ন বিভাগে চিকিৎসক নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। প্রার্থী নিয়োগ করা হবে অনলাইন এবং অফলাইন ইন্টারভিউয়ের মাধ্যমে। অনলাইনে আবেদন প্রক্রিয়াও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

নিয়োগ হবে সিনিয়র রেসিডেন্ট (নন- অ্যাকাডেমিক) পদে। মোট শূন্যপদের সংখ্যা ১৫৩। প্রতিষ্ঠানের অ্যানাস্থেশিয়া, বায়োকেমিস্ট্রি, বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি, কার্ডিয়োলজি, কার্ডিয়োথোরাসিক অ্যান্ড ভ্যাস্কুলার সার্জারি, ডেন্টিস্ট্রি, ডার্মাটোলজি, এন্ডোক্রিনোলজি, ইএনটি, ফরেন্সিক মেডিসিন অ্যান্ড টক্সিকোলজি-সহ আরও ২৭টি বিভাগে নিয়োগ করা হবে প্রার্থীদের। আবেদনকারীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের ষষ্ঠ বেতন কমিশনের সুপারিশ অনুযায়ী মাসিক বেতনক্রম হবে ১৫,৬০০- ৩৯,১০০ টাকা। এ ছাড়াও মিলবে বিশেষ সুযোগসুবিধা।

আবেদনের জন্য প্রার্থীদের রেসিডেন্সি স্কিম অনুযায়ী সংশ্লিষ্ট বিষয়ে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান/ বিশ্ববিদ্যালয় থেকে এমডি/ এমএস/ ডিএনবি থাকতে হবে। চুক্তির ভিত্তিতে সর্বাধিক ৩ বছরের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের।

অফলাইন ইন্টারভিউটি হবে প্রতিষ্ঠানের প্রশাসনিক বিল্ডিংয়ে। অনলাইন ইন্টারভিউয়ের লিঙ্ক এবং ইন্টারভিউয়ের দিনক্ষণ যথাসময়ে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে জানানো হবে। এসসি/ এসটি প্রার্থীরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ১০০০ টাকা জমা দিতে হবে। নিয়োগের শর্তাবলি এবং প্রয়োজনীয় যোগ্যতার বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে পারেন প্রার্থীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE