Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Siliguri Municipal Corporation

শিলিগুড়ি পৌরসভায় কাজের সুযোগ, শীঘ্রই শেষ হবে আবেদন প্রক্রিয়া

আবেদনকারীদের অ্যাকাডেমিক রেকর্ড, কম্পিউটার পরীক্ষা, কাজের অভিজ্ঞতা পর্যালোচনা এবং ইন্টারভিউয়ের মাধ্যমের নিয়োগ করা হবে।

কাজের সুযোগ শিলিগুড়ি পৌরসভায়।

কাজের সুযোগ শিলিগুড়ি পৌরসভায়। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৮:২২
Share: Save:

শিলিগুড়ি পৌরসভায় কর্মী নিয়োগ করবে। অ্যাকাউন্টস ম্যানেজার পদে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে পৌরসভার ওয়েবসাইটে। একটিমাত্র পদেই কর্মী নিয়োগ করা হবে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী কিছু ছাড় রয়েছে। প্রতি মাসে ২৩,০০০ টাকা বেতন দেওয়া হবে নিযুক্তকে।

আবেদনকারীদের এমকম ডিগ্রি থাকতে হবে। এ ছাড়া, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট অথবা আইসিডাব্লিউএ প্রতিষ্ঠান থেকে পাশ করা প্রার্থীরাও আবেদন জানাতে পারবেন। কম্পিউটারের খুঁটিনাটি, অ্যাকাউন্টিং, ট্যাক্স এবং ট্যালি-র ব্যাপারে অভিজ্ঞতা থাকতে হবে প্রার্থীদের। সংশ্লিষ্ট বিষয়ে ২ বছর কাজেরও অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীদের অ্যাকাডেমিক রেকর্ড, কম্পিউটার পরীক্ষা, কাজের অভিজ্ঞতার পর্যালোচনা এবং ইন্টারভিউয়ের মাধ্যমের নিয়োগ করা হবে।

আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি ও স্বপ্রত্যয়িত নথিও পাঠাতে হবে প্রার্থীদের। ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে সমস্ত প্রয়োজনীয় নথি। আগামী ১৭ জানুয়ারি বিকেল সাড়ে ৪টের আগে পুরসভার প্রতিষ্ঠা বিভাগে বা ডাক মারফত আবেদনপত্র জমা দিতে হবে। নিয়োগ সংক্রান্ত শর্তাবলির জন্য পুরসভার ওয়েবসাইট http://siligurismc.in/ -এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE