Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Recruitment in Siliguri

ইন্টারভিউয়ের মাধ্যমে শিলিগুড়ি পুরনিগমে চাকরি, বেতন মিলবে ৩৫ হাজার টাকা

আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৫ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

শিলিগুড়ি পুরনিগম।

শিলিগুড়ি পুরনিগম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৮:১১
Share: Save:

শিলিগুড়ি পুরনিগমে রয়েছে চাকরির সুযোগ। তবে চাকরি পেতে হলে প্রার্থীদের দিতে হবে ইন্টারভিউ। কোন পদের জন্য কত বেতনের চাকরি, সেই সমস্ত বিষয়ে বিস্তারিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে শিলিগুড়ি পুরনিগমের ওয়েবসাইটে।

‘অফিসার অন স্পেশাল ডিউটি’ (লিগ্যাল) পদে নেওয়া হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৫ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে আইনে স্নাতক হতে হবে। পাশাপাশি, কম্পিউটারের কাজে দক্ষতা থাকা চাই। ‘সিভিল কেস’-এ ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার।

প্রতি মাসে ৩০ হাজার টাকা বেতন হিসাবে দেওয়া হবে। এ ছাড়াও আরও ৫ হাজার টাকা বিশেষ ভাতা দেওয়া হবে। প্রথমে ৬ মাসের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে বাড়তে পারে মেয়াদ। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী কাজের সময় হবে সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টে পর্যন্ত।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে। ১৬ জুন ’২৩ বেলা সাড়ে ১২টা থেকে ইন্টারভিউ শুরু হবে। ওই দিন সকাল সাড়ে ১০ টা থেকে ১২টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে প্রার্থীদের। বিজ্ঞপ্তিটি দেখতে প্রার্থীকে প্রথমে শিলিগুড়ি পুরনিগমের ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। ইন্টারভিউয়ের দিন বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে শিলিগুড়ি পুরনিগমের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE