Advertisement
২০ এপ্রিল ২০২৪
SSC CGL

এসএসসি সিজিএল পরীক্ষা দিয়েছিলেন? মঙ্গলবার তৃতীয় স্তরের ফল প্রকাশ করেছে কমিশন

কমিশনের ওয়েবসাইটে আগামী ৩০ ডিসেম্বর থেকে ১৩ জানুয়ারির মধ্যে পরীক্ষায় সফল ও অসফল পরীক্ষার্থীরা তাঁদের নম্বরও দেখতে পাবেন। নম্বর দেখার জন্য পরীক্ষার্থীদের শুধু আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে হবে।

এসএসসি সিজিএল পরীক্ষার ফল প্রকাশ।

এসএসসি সিজিএল পরীক্ষার ফল প্রকাশ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৮:২০
Share: Save:

অগস্টেই হয়েছিল পরীক্ষা। কম্বাইন্ড গ্রাজুয়েট লেভেল (সিজিএল)-এর তৃতীয় স্তরের সেই পরীক্ষার ফল প্রকাশ করেছে স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি)। মঙ্গলবারই সরকারি এই প্রতিযোগিতামূলক পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। নির্বাচিত প্রার্থীদের এর পর দক্ষতা পরীক্ষা ও নথি যাচাইয়ের জন্য স্টাফ সিলেকশন কমিশনের ওয়েবসাইট ssc.nic.in-এ যেতে হবে।

এসএসসি সিজিএল-এর তৃতীয় স্তরের পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের আগামী বছর ৪ ও ৫ জানুয়ারিতে দক্ষতা পরীক্ষা নেওয়া হবে।

মঙ্গলবার ২০২১-২২ বর্ষের জন্য আয়োজিত এই পরীক্ষার ফলাফলের পাশাপাশি ২০২০-২১ বর্ষের এসএসসি সিজিএল পরীক্ষার কাট অফ নম্বরের তালিকাও প্রকাশ করে কমিশন।

পরীক্ষার্থীদের এই পরীক্ষার ফলাফল দেখার জন্য প্রথমে এসএসসি-র সরকারি ওয়েবসাইট ssc.nic.in-এ যেতে হবে। এর পর রেজাল্টের ট্যাবে ক্লিক করে নির্দিষ্ট তালিকা থেকে সিজিএল পরীক্ষা নির্বাচন করতে হবে। এ বার ‘এসএসসি সিজিএল টায়ার ৩’ লিঙ্কে ক্লিক করলেই রেজাল্টটি স্ক্রিনে দেখতে পাবেন পরীক্ষার্থীরা।

কমিশনের ওয়েবসাইটে আগামী ৩০ ডিসেম্বর থেকে ১৩ জানুয়ারির মধ্যে পরীক্ষায় সফল ও অসফল পরীক্ষার্থীরা তাঁদের নম্বরও দেখতে পাবেন । নম্বর দেখার জন্য পরীক্ষার্থীদের শুধু আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে হবে।

এর আগে, গত ১৫ অক্টোবর এসএসসি সিজিএল-এর দ্বিতীয় স্তরের পরীক্ষার ফল প্রকাশ করে কমিশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE