Advertisement
০৩ মে ২০২৪
BECIL Recruitment 2023

কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে কেন্দ্রীয় সংস্থা বেসিলের তরফে নিয়োগ, রয়েছে ৬৫টি শূন্যপদ

পেশাদারি অভিজ্ঞতা না থাকলেও আবেদন জানাতে পারবেন প্রার্থীরা। নিযুক্তদের মাসিক বেতন হবে ৩০,০০০ টাকা।

কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে বেসিলের তরফে নিয়োগ।

কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে বেসিলের তরফে নিয়োগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৭:০৭
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসাল্ট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল) কর্মী নিয়োগ করবে। সেই মর্মে সংস্থার তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইন্সটিটিউট (সিএনসিআই) হবে নিযুক্তদের কর্মস্থল। অনলাইন মাধ্যমে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে স্টাফ নার্স পদে। মোট শূন্যপদের সংখ্যা ৬৫টি। পেশাদারি অভিজ্ঞতা না থাকলেও আবেদন জানাতে পারবেন প্রার্থীরা। থাকতে হবে জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি (জিএনএম)-এর ডিগ্রি। নার্সিংয়ে বিএসসি বা এমএসসি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্তদের মাসিক বেতন হবে ৩০,০০০ টাকা।

নিয়োগের জন্য নেওয়া হতে পারে স্কিল টেস্ট/ ইন্টারভিউ। প্রার্থীরা বেসিল-এর ওয়েবসাইটে গিয়ে ‘কেরিয়ার’ বিভাগে ঢুকে এই পদে আবেদন জানাতে পারবেন। আবেদন করতে জেনারেল/ ওবিসি/ এক্স সার্ভিসম্যান/ মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং এসসি/ এসটি/ অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া/ বিশেষ ভাবে সক্ষম প্রার্থীদের ৫৩১ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৮ মে। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য বিশদে দেখার জন্য প্রার্থীদের বেসিল-এর ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE