Advertisement
১৮ এপ্রিল ২০২৪
West Bengal Power Development Corporation Limited

রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগমে কাজের সুযোগ, শূন্যপদ কত, জানাল সংস্থা

রাজ্যের বিদ্যুৎ উন্নয়ন নিগমে ৭টি পদে কর্মী নিয়োগ করা হবে। প্রতিটি পদে আবেদনের জন্য বয়স ৫৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

বিদ্যুৎ উন্নয়ন নিগমে কাজের সুযোগ।

বিদ্যুৎ উন্নয়ন নিগমে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৭:১৮
Share: Save:

রাজ্যের সরকারি সংস্থায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বেতন দেওয়া হবে ৪০ থেকে ৮০ হাজারের উপরে। ৭টি পদে ৪৫টি শূন্যপদ রয়েছে। নিয়োগের বিজ্ঞপ্তি রাজ্যের পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডব্লুবিপিডিসিএল)-এর ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

মাইনস ম্যানেজার, সেফটি অফিসার, অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার, ব্লাস্টিং অফিসার, ওয়েলফেয়ার অফিসার, সার্ভেয়র, ওভারম্যান পদে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদগুলিতে নিয়োগ হবে।

মাইনস ম্যানেজার পদে বেতন প্রতি মাসে ৮২ হাজার টাকা। সেফটি অফিসার, অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার, ব্লাস্টিং অফিসার এবং ওয়েলফেয়ার অফিসারের বেতন ৬৩ হাজার টাকা। সার্ভেয়র, ওভারম্যান পদে ৪১ হাজার টাকা বেতন দেওয়া হবে নিয়োগের পর।

প্রতিটি পদে আবেদনের জন্য ১ ফেব্রুয়ারি ’২৩ অনুযায়ী ৫৫ বছর বয়স হতে হবে আবেদনকারীর। প্রতিটি পদে আবেদনের যোগ্যতা ভিন্ন।

মাইনস ম্যানেজার, সেফটি অফিসার, অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার, ব্লাস্টিং অফিসার পদের ইন্টারভিউ হবে ১৩ মার্চ ’২৩। ওয়েলফেয়ার অফিসার, সার্ভেয়র, ওভারম্যান পদের ইন্টারভিউ হবে ১৪ মার্চ। সকাল সাড়ে ১০টার সময় ইচ্ছুক প্রার্থীদের বিধাননগরের ‘বিদ্যুৎ উন্নয়ন ভবন’-এ যেতে হবে ইন্টারভিউয়ের জন্য। বিজ্ঞপ্তিতে দেওয়া আবেদনপত্র পূরণ করতে হবে এবং ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র-সহ দরকারি নথি সঙ্গে রাখা প্রয়োজন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ডব্লুবিপিডিসিএল-এর ওয়েবসাইটটি দেখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE