Advertisement
২০ এপ্রিল ২০২৪
UIDAI Recruitment 2023

আধার কার্ড অফিসে কাজ করতে চান? একাধিক পদে কর্মখালির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৫৬ বছরের নীচে হওয়া দরকার।

আধার কার্ড অফিসে কাজের সুযোগ।

আধার কার্ড অফিসে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৬:১৪
Share: Save:

কেন্দ্রীয় ইলেকট্রনিক্স এবং তথ্য প্রযুক্তি মন্ত্রালয়ের অধীনে ইউনিক আইডেন্টিফিকেশন অথরিটি অব ইন্ডিয়া (ইউআইডেএআই)-য় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে ইউআইডেএআই-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার, অ্যাসিস্ট্যান্ট সেকশন অফিসার, ডেপুটি (ডিওয়াই) ডিরেক্টর, অ্যাকাউন্ট্যান্ট পদে নেওয়া হবে কর্মী। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৫৬ বছরের নীচে হওয়া দরকার। প্রতিটি পদে আবেদনের যোগ্যতা ভিন্ন। তাই প্রতিটি পদের যোগ্যতা জানতে ইউআইডেএআই-এর ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। ডেপুটেশনের ভিত্তিতে প্রযোজ্য শর্তে ৫ বছরের জন্য নেওয়া হবে এই পদে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে ইউআইডেএআই-এর ওয়েবসাইটে যেতে হবে প্রথমে। ‘হোমপেজ’ থেকে ‘অ্যাবাউট ইউআইডেএআই’-তে গিয়ে ‘ডেপুটেশন/ কনট্র্যাক্ট’-এ যেতে হবে। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। আবেদনপত্রও সংগ্রহ করা যাবে বিজ্ঞপ্তি থেকে। পূরণ করা নথি এবং আবেদনপত্র বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ১২ জুন আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। এ ছাড়াও আবেদন প্রক্রিয়া নিয়ে বিস্তারিত জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য এবং শর্তাবলি জানতে ইউআইডেএআই-এর মূল ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UIDAI Recruitment 2023 Job Vacancy Govt Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE