Advertisement
১৪ জুন ২০২৪
West Bengal Municipal Service Commission

কলকাতা পুরসভায় ইঞ্জিনিয়ার নেওয়া হবে, কবে পর্যন্ত করা যাবে আবেদন?

আবেদনকারীর বয়স ৩৭ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

 পুরসভায় চাকরির সুযোগ।

পুরসভায় চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৫:৩২
Share: Save:

কলকাতা পুরসভায় কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপ্যাল সার্ভিস কমিশনের ওয়েবসাইটে।

সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার নেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে ১০টি। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা থাকতে হবে আবেদনকারী প্রার্থীর । মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ উচ্চতর ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে। আবেদনকারীর বয়স ৩৭ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

লিখিত পরীক্ষা এবং পারসোনালিটি টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। এর মধ্যে ২০০ নম্বর থাকবে লিখিত পরীক্ষায় এবং ৪০ নম্বর থাকবে পারসোনালিটি টেস্টে। দু’টি পরীক্ষায় উত্তীর্ণদের মেধা তালিকার উপর ভিত্তিতে করে নেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

চাকরিপ্রার্থীকে ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপ্যাল সার্ভিস কমিশনের ওয়েবসাইটে প্রথমে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদনের সম্পূর্ণ তথ্য জানতে পারবেন আবেদনকারীরা। ৩০ এপ্রিলের মধ্যে আবেদনপত্র জমা দেওয়া প্রয়োজন।

নিয়োগ সংক্রান্ত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপ্যাল সার্ভিস কমিশনের ওয়েবসাইটটি দেখা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE