Advertisement
১৮ এপ্রিল ২০২৪
WBSEDCL Recruitment 2023

ইন্টারভিউয়ের মাধ্যমে রাজ্য বিদ্যুৎ বণ্টন নিগম কর্মী নিতে চলেছে, কোন পদে?

নিয়োগের পর বেতন দেওয়া হবে ৪৮ হাজার টাকা প্রতি মাসে।

রাজ্য বিদ্যুৎ বণ্টন নিগম।

রাজ্য বিদ্যুৎ বণ্টন নিগম। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৭:৩৬
Share: Save:

রাজ্য সরকার অধীনস্থ বিদ্যুৎ বণ্টন নিগমে কর্মী নেওয়া হবে। সেই মর্মে স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডব্লুবিএসইডিসিএল) ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

স্পেশাল অফিসার (ল্যান্ড) পদে নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ৩টি। নিয়োগের পর বেতন দেওয়া হবে ৪৮ হাজার টাকা প্রতি মাসে। শিলিগুড়ি, পুরুলিয়া এবং বহরমপুরের শাখায় নেওয়া হবে কর্মী।

আবেদনের জন্য ১ জানুয়ারি ’২৩ অনুযায়ী ৬২ বছর বয়স হওয়া প্রয়োজন। যে সমস্ত প্রার্থী আগে ন্যূনতম ২ বছরের জন্য রাজ্য সরকার অধীনস্থ ভূমি বিভাগে কাজ করেছেন, তাঁরা আবেদন করতে পারবেন। ভারতের নাগরিকত্বের পরিচয়পত্র থাকতে হবে। প্রথমে ১ বছরের জন্য নিয়োগ করা হবে। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে।

‘ওয়াক ইন ইন্টারভিউ’ হবে এই পদে নিয়োগের জন্য। একই দিনে আলাদা ভাবে শিলিগুড়ি, পুরুলিয়া এবং বহরমপুরের শাখায় ইন্টারভিউ নেওয়া হবে। ৫ এপ্রিল ’২৩ সকাল সাড়ে ১০টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের জন্য পৌঁছে যেতে হবে প্রার্থীদের। সঙ্গে অবশ্যই প্রয়োজনীয় নথি রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE