Advertisement
২৫ এপ্রিল ২০২৪
National Jute Board Recruitment

ন্যাশনাল জুট বোর্ডে মাসিক ৬০ হাজার টাকা বেতনে নিয়োগ, আবেদনের শেষ দিন সামনেই

প্রার্থীদের ৩৫ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন।

ন্যাশনাল জুট বোর্ডে মাসিক ৬০ হাজার টাকা বেতনে নিয়োগ।

ন্যাশনাল জুট বোর্ডে মাসিক ৬০ হাজার টাকা বেতনে নিয়োগ। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৭:৩১
Share: Save:

যে প্রার্থীরা সরকারি ক্ষেত্রে কোনও আকর্ষণীয় কাজের খোঁজে রয়েছেন, তাঁদের জন্য ন্যাশনাল জুট বোর্ডে রয়েছে চাকরির সুযোগ। কেন্দ্রীয় বস্ত্রবয়ন মন্ত্রকের অধীনস্থ সংস্থাটি। সম্প্রতি সেখানে শুরু হয়েছে নিয়োগ প্রক্রিয়া। সে সংক্রান্ত বিজ্ঞপ্তিও জারি করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। পদগুলিতে আংশিক সময়ের জন্য চুক্তির ভিত্তিতে প্রার্থী নিয়োগ করা হবে। ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে ‘ইয়ং প্রফেশনাল’ পদে। সংস্থার মার্কেট প্রোমোশন অ্যান্ড স্কিম ইমপ্লিমেনটেশন, টেকনিক্যাল, ফিনান্স এবং অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে নিয়োগ করা হবে প্রার্থীদের। মোট শূন্যপদের সংখ্যা ১০। প্রার্থীদের ৩৫ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন। নিযুক্তদের প্রতি মাসে বেতন বাবদ মিলবে ৬০,০০০ টাকা। প্রাথমিক ভাবে ১ বছরের জন্য নিয়োগ করা হবে। তবে এই মেয়াদ আরও ২ বছর বাড়তে পারে। নিযুক্তদের কর্মস্থল হবে কলকাতা এবং দিল্লি।

অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে ‘ইয়ং প্রফেশনাল’ পদের জন্য প্রার্থীদের ইউজিসি/এআইসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে হিউম্যান রিসোর্স-এ এমবিএ/এলএলএম অথবা সমগোত্রীয় ডিগ্রি থাকা প্রয়োজন।

প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৭ জুন। এই বিষয়ে প্রার্থীরা বিশদ জানতে পারবেন সংস্থার ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE