Advertisement
২০ জুলাই ২০২৪
Mamata Banerjee

WB election 2021: বৃহস্পতিবার ইস্তাহার প্রকাশ করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

কর্মিসভার বক্তৃতায় মমতা জানিয়েছেন, আগামী ১১ মার্চ তৃণমূলের নির্বাচনী ইস্তাহার প্রকাশ করা হবে।

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ২০:৫৪
Share: Save:

চলতি সপ্তাহেই ইস্তাহার প্রকাশ করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার কলকাতা থেকে নন্দীগ্রাম গিয়ে এক কর্মিসভায় অংশ নেওয়ার পাশাপাশি, গিয়েছেন সেখানকার চণ্ডী মন্দির থেকে মাজারে। কর্মিসভার বক্তৃতায় মমতা জানিয়েছেন, আগামী ১১ মার্চ তৃণমূলের নির্বাচনী ইস্তাহার প্রকাশ করা হবে। যদিও, গত শুক্রবার প্রার্থিতালিকা প্রকাশের পর তিনি নিজেই জানিয়েছিলেন, মঙ্গলবার প্রকাশিত হবে তাঁর দলের নির্বাচনী ইস্তাহার। কিন্তু পরে জানা যায়, সেই কর্মসূচিতে কিছু বদল আনা হয়েছে। বুধবার হলদিয়ায় এসে মনোনয়ন জমা দেওয়ার পাশাপাশি, নন্দীগ্রামে এসে আরও একটি প্রচার কর্মসূচিতে অংশ নেওয়ার কথা তাঁর। রাজনৈতিক প্রচার কর্মসূচি সেরে শিবরাত্রির দিন অর্থাৎ বৃহস্পতিবার কলকাতায় এসে বিকেলে ইস্তাহার প্রকাশ করবেন তৃণমূলনেত্রী।

১০ বছর শাসনকালের পর তৃতীয়বার নীলবাড়ির লড়াইয়ে মমতার ইস্তাহারে কী কী নতুন প্রতিশ্রুতি উঠে আসে সেদিকেই নজর বাংলার রাজনীতির কারবারিদের। কারণ, এ বারের ভোটে বিরোধী বিজেপি কিংবা বামফ্রন্ট – কংগ্রেসের জোট, কোনও পক্ষই তাদের ইস্তাহার প্রকাশ করেনি। পুরমন্ত্রী ফিরহাদ হাকিম বলেছেন, ‘‘আমাদের ইস্তাহারে বিরোধীদের কাজকর্মের সঙ্গে আমাদের সরকারের কাজকর্মের কোনও তুলনা থাকবে না। বরং গত ১০ বছরের শাসনকালে আমরা বাংলার জন্য কী কী উন্নয়নমূলক কাজ করেছি, আর আগামিদিনে ক্ষমতা এলে আমরা কী কী কাজ করব সেটাই উল্লেখ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE