Advertisement
০১ মে ২০২৪
BJP

WB Election: ফের মমতাকে ‘বেগম’ বলে আক্রমণ শুভেন্দুর, বললেন, যা বলার কমিশনে বলব

শনিবার নিউব্যারাকপুর অগ্রদূত সংঘের মাঠে উত্তর দমদম বিধানসভা বিধানসভা ক্ষেত্রের প্রার্থী অর্চনা মজুমদারের সমর্থনে নির্বাচনী জনসভা করেন শুভেন্দু।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দমদম শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ২২:৫৬
Share: Save:

দমদমে ভোট প্রচারে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের ‘বেগম’ বলে সম্বোধন করলেন শুভেন্দু অধিকারী। এই মন্তব্যের কারণেই শুভেন্দুকে কমিশন চিঠি ধরিয়েছিল নির্বাচন কমিশন। সেই চিঠির জবাবও দেননি নন্দীগ্রামে বিজেপি-র প্রার্থী। কমিশনের চিঠিকে কিছুটা অগ্রাহ্য করেই ফের তিনি বিতর্কিত শব্দ ব্যবহার করেন ভাষণে।

শনিবার নিউব্যারাকপুর অগ্রদূত সংঘের মাঠে উত্তর দমদম বিধানসভা বিধানসভা ক্ষেত্রের প্রার্থী অর্চনা মজুমদারের সমর্থনে নির্বাচনী জনসভা করেন শুভেন্দু। তার আগে, দক্ষিণ দমদম বিধানসভা এলাকায় শুভেন্দু অধিকারী বিজেপি প্রার্থী বিমলশঙ্কর নন্দের হয়ে রোড শো করেন তিনি। সভা মঞ্চ থেকেই জানিয়ে দেন, কেন বারবার তিনি এই কথা বলছেন। তাঁর বক্তব্য, ‘‘বাংলাদেশের স্লোগান ধার করেন মুখ্যমন্ত্রী। খেলা হবে থেকে সব স্লোগানই ধার করা। মমতা দেশবিরোধী কথা বলেন। চারটে রাজধানী গড়ার কথা বলেন ।’’ তাই তাঁকে বেগম তিনি বলবেনই। শেষে সাংবাদিকরা এই নিয়ে কমিশনের চিঠির বিষয়ে প্রশ্ন করলে শুভেন্দুর সাফ জবাব, তিনি যা বলার কমিশনে গিয়ে বলবেন। সব উত্তর ওখানেই দেবেন।

চতুর্থ দফার নির্বাচনের শীতলকুচিতে চারজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। শুভেন্দুর দাবি, এর পিছনেও কাজ করছে মমতার উস্কানি। তবে শেষে এটাও জানিয়ে দেন, ২ মে রাজ্যে বিজেপি-ই সরকার গড়তে চলেছে। নন্দীগ্রামেও তিনি জয় পেতে চলেছেন। নিমতায় বৃদ্ধার মৃত্যুর ঘটনা উল্লেখ করে তাই শুভেন্দুর হুঁশিয়ারি, ‘‘যে পুলিশ আধিকারিকরা এখন তৃণমূলের হয়ে কথা বলছেন, ২ মে-এর পর তাঁদের সবাইকে জবাবদিহি করতে হবে। বলতে হবে, কেন নিমতার ঘটনায় কাউকে গ্রেফতার করা হল না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE