Advertisement
০৭ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

WB Election: লকেটের দিকে রং ছুড়ল অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা, তৃণমূলেরই কাজ, কেঁদে বললেন চুঁচুড়ার বিজেপি প্রার্থী

এই ঘটনায় কমিশনের কাছে লিখিত অভিযোগ করেছেন লকেট। প্রচারে বাধা দেওয়া-সহ তাঁর শ্লীলতাহানির উদ্দেশ্যেই এ কাজ করা হয়েছে বলে অভিযোগ তাঁর।

রং ছুড়ে মারার ঘটনা নিয়ে কমিশনের কাছে লিখিত অভিযোগ করেছেন লকেট।

রং ছুড়ে মারার ঘটনা নিয়ে কমিশনের কাছে লিখিত অভিযোগ করেছেন লকেট। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২৭ মার্চ ২০২১ ২২:৩৫
Share: Save:

ভোটপ্রচারে গিয়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের হাতে আক্রান্ত হলেন চুঁচুড়ার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। তাঁর চোখে ‘বিষাক্ত’ রং ছুড়ে মারা হল। যদিও লকেটের দাবি, তৃণমূলের লোকজনই রং ছুড়েছেন। এ নিয়ে নির্বাচন কমিশনেরও দ্বারস্থ হয়েছেন তিনি। শনিবার সাংবাদিকদের কাছে গোটা ঘটনার কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন লকেট। যদিও লকেটের অভিযোগ অস্বীকার করে তৃণমূলের পাল্টা দাবি, চুঁচুড়ায় বিপুল ভোটে হেরে যাবেন জেনেই নাটক করছেন লকেট। বিজেপি-র লোকরাই তাঁর দিকে রং ছুড়েছে।

বিজেপি সূত্রে খবর, শনিবার সন্ধ্যা পৌনে ৬টা নাগাদ হুগলির চুঁচুড়ায় ভোটের প্রচারে যান লকেট। রবীন্দ্রনগরের কালীতলায় একটি টোটো চড়ে প্রচার করছিলেন তিনি। লকেটের কথায়, “রবীন্দ্রনগরের কালীতলা এলাকায় প্রচারের সময় দেখি, বসন্ত উৎসবের কোনও অনুষ্ঠান চলছে। সেখানকার মহিলারা আমাকে রং মাখানোর অনুরোধ করেন। তাঁদের কাছে যেতেই ভিড়ের মধ্যে থেকে তৃণমূলের ব্যাজ লাগানো ২-৩ জন আমাকে লক্ষ্য করে রং ছোড়ে। অ্যাসিডের মতো ডান চোখ জ্বালা করতে থাকে। বোতল থেকে জল দিলেও তা কমেনি। আমাকে অকথ্য ভাষায় গালিগালাজও করে।” গোটা ঘটনায় রীতিমতো বিহ্বল লকেট। শাড়ির আঁচলে মুখ ঢেকে কান্নাজড়ানো গলায় তিনি বলেন, “ভাবতেই পারি না আমাদের এখানে এক জন মহিলার উপরে এ ভাবে কেউ রং ছুড়বে। কোনও মহিলাকে এ ভাবে আক্রমণ করে?”

এই ঘটনায় কমিশনের কাছে লিখিত অভিযোগ করেছেন লকেট। প্রচারে বাধা দেওয়া-সহ তাঁর শ্লীলতাহানির উদ্দেশ্যেই এ কাজ করা হয়েছে বলে অভিযোগ তাঁর। কোদালিয়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান বিদ্যুৎ বিশ্বাস-সহ কয়েক জন অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে ওই অভিযোগ করেছেন তিনি।

যদিও লকেটের অভিযোগ অস্বীকার করেছেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। তাঁর পাল্টা দাবি, “লকেটদেবী বুঝে গিয়েছেন যে চুঁচুড়ায় ৫০ হাজারেরও বেশি ভোটে হারবেন। তাই নাটক করছেন। তাঁর একটার পর একটা মিটিং ফ্লপ হচ্ছে। তাই প্রচারের আলোয় থাকার জন্য নাটক করছেন। এটা তৃণমূলের শিক্ষা বা সংস্কৃতি নয়। আমাদের নেত্রী লকেটদেবী কেন, কোনও বিরোধী দলনেতা বা নেত্রীকেই অসম্মান করার শিক্ষা দেননি। বিজেপি-র যাঁরা লকেটদেবীকে অপছন্দ করেন, তাঁরাই এ কাজ করেছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE