Advertisement
২০ এপ্রিল ২০২৪
BJP

bengal polls: বোলপুরে ‘বহিরাগত’, অসন্তোষ সোশ্যালে

শহরের একাধিক বিজেপি নেতা-কর্মী আড়ালে বলছেন, ‘লোকসভা নির্বাচনে ফলের নিরিখে বোলপুরে আমাদের দল এগিয়েছিল।

বিতর্কিত পোস্ট। নিজস্ব চিত্র

বিতর্কিত পোস্ট। নিজস্ব চিত্র

বাসুদেব ঘোষ 
বোলপুর শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ০৮:১৭
Share: Save:

প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই বৃহস্পতিবার বিভিন্ন জেলায় বিজেপি কর্মীদের বিক্ষোভ শুরু হয়েছে। ক্ষোভ রয়েছে বীরভূম জেলা বিজেপি-র নেতা-কর্মীদের একাংশের মনেও। বিশেষ করে বোলপুরে। প্রকাশ্যে কোনও অসন্তোষ না দেখালেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বোলপুর বিধানসভা আসনের ‘বহিরাগত’ প্রার্থীর বদলের দাবি তুলে সরব হয়েছেন কর্মীদের একাংশ। তাঁদের পোস্টগুলিতে উল্লেখ করা হয়েছে ‘স্থানীয় প্রার্থী চাই’ কিংবা ‘বাইরের প্রার্থী দিয়ে স্থানীয় বিজেপি কার্যকর্তাদের অপমান করবেন না, এতে স্থানীয় কর্মীরা আশাহত হচ্ছে’। আবার কোথাও লেখা হয়েছে, ‘বোলপুর কেন্দ্রে বহিরাগত বিজেপি প্রার্থী দিয়ে স্থানীয় কার্যকর্তা ও সাধারণ মানুষদের অপমান করবেন না।’

সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত পোস্ট নিয়েই এখন জোর চর্চা বোলপুরে। শহরের একাধিক বিজেপি নেতা-কর্মী আড়ালে বলছেন, ‘লোকসভা নির্বাচনে ফলের নিরিখে বোলপুরে আমাদের দল এগিয়েছিল। স্থানীয় কাউকে প্রার্থী করলে লড়াইটা জোরদার হত তৃণমূলের সঙ্গে। বাইরের কাউকে কেন প্রার্থী করা হল, বুঝতে পারছি না।’’ এ ব্যাপারে অবশ্য বিজেপি-র জেলা নেতারা তেমন ভাবে মুখ খুলতে চাননি। নাম প্রকাশে অনিচ্ছুক বোলপুরের এক বিজেপির কার্যকর্তাও বলছেন, “স্থানীয় প্রার্থী হলেই হয়তো ভাল হত। তাহলে অন্তত কর্মীদের অসন্তোষ সোশ্যাল মিডিয়ায় আসত না।” বোলপুরের বিজেপি নেতা দিলীপ ঘোষ বলেন, “কর্মীদের মধ্যে অসন্তোষ থাকতেই পারে। তবে, দলের সিদ্ধান্তই চূড়ান্ত। এর বেশি কিছু আমি বলতে চাই না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Outsiders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE