Advertisement
০৮ মে ২০২৪
Amit Shah

Bengal Polls: সোমবার ঝাড়গ্রামে জনসভায় অমিত শাহ, করবেন রথযাত্রার সূচনাও

নীলবাড়ির লড়াইতে দলীয় প্রার্থীদের হয়ে ভোটপ্রচারে দু’দিনের সফরে রবিবার এ রাজ্যে পা রেখেছেন শাহ।

খড়্গপুরে অমিত শাহ।

খড়্গপুরে অমিত শাহ। ছবি পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ১৬:০১
Share: Save:

খড়্গপুরের পর এ বার ঝাড়গ্রামে জনসভায় দেখা যাবে অমিত শাহকে। সোমবার ঝাড়গ্রাম ছাড়াও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শাহের কর্মসূচিতে রয়েছে বাঁকুড়ার রানিবাঁধে আরও একটি সমাবেশ।

নীলবাড়ির লড়াইয়ে দলীয় প্রার্থীদের হয়ে ভোটপ্রচারে দু’দিনের সফরে রবিবার এ রাজ্যে পা রেখেছেন শাহ। বিজেপি সূত্রে খবর, সোমবার সকাল ১১টায় ঝাড়গ্রামে জনসভা করবেন তিনি। এর পর আরও একটি দলীয় সমাবেশে উপস্থিত থাকতে পৌঁছবেন বাঁকুড়ার রানিবাঁধে।

সোমবার ঝাড়গ্রামে অমিতের জনসভার মঞ্চে কেন্দ্রীয় ক্যাবিনেট মন্ত্রী অর্জুন মুন্ডাকেও দেখা যাবে। জনসভার পর ঝাড়গ্রাম স্টেডিয়াম থেকে রথযাত্রার উদ্বোধন করার কথা শাহের। দুপুর ১টায় ওই রথযাত্রার উদ্বোধনে থাকছেন অর্জুনও।

রাজ্য বিজেপি-র তরফে রবিবার একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘ভগবান বিরসা মুন্ডা, সিদো-কানহো সম্মান যাত্রা’ নামে ওই রথযাত্রা পৌঁছবে রাজ্যের বিভিন্ন প্রান্তে। রথযাত্রার সময় রাজ্যের বিভিন্ন আদিবাসী সম্প্রদায়ভুক্ত মানুষজনের সঙ্গে সংযোগেরও চেষ্টা করবেন দলীয় নেতারা। রাজ্যের ১০০-রও বেশি বিধানসভা কেন্দ্রে আদিবাসীদের চাহিদা এবং বিভিন্ন সমস্যা নিয়েও আলোচনার কর্মসূচিও গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে বিজেপি।

৭ মার্চ ব্রিগেড সমাবেশ থেকে পদ্ম-শিবিরের তরফে নীলবাড়ি দখলের সুর কার্যত বেঁধে দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদীর সেই সুরই রবিবার ধরা পড়েছে শাহের কণ্ঠে। রবিবার খড়্গপুরে একটি রোড শোয়ে অংশ নেন শাহ। মূলত খড়্গপুর থেকেই বিধানসভা আসন ধরে দলের কেন্দ্রীয় নেতাদের হয়ে প্রচারের শুরু করেন তিনি। খড়্গপুর সদর কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরণের সমর্থনে রোড শোয়ে মোদীর মতোই রাজ্যে ‘আসল পরিবর্তন’-এর ডাক দিয়েছেন শাহ। এ বার ঝাড়গ্রাম থেকে সভা এবং রথযাত্রার সূচনা করে নির্বাচনী লড়াইতে দলের হয়ে আরও জোয়ার আনতে চায় বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE