Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Howrah

Bengal Polls: জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ, পালকি চড়ে প্রচার দক্ষিণ হাওড়ার জেডিইউ প্রার্থীর

কখনও পালকিতে চড়ে বা কখনও পালকি কাঁধে নিয়ে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ করেছেন। পাশাপাশি নিজের প্রচারও সেরেছেন।

পালকি কাঁধে প্রচার অমিতের।

পালকি কাঁধে প্রচার অমিতের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া   শেষ আপডেট: ২৬ মার্চ ২০২১ ১৬:১৭
Share: Save:

বিধানসভা নির্বাচনের প্রচারে বারবার উঠে আসছে পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধির বিষয়টি। কেউ টোটোয় চেপে, তো কেউ গরুর গাড়ি চড়ে প্রতিবাদ করেছেন মূল্যবৃদ্ধির। দক্ষিণ হাওড়া বিধানসভা কেন্দ্রের জনতা দল ইউনাইটেড (জে়ডিইউ)-এর প্রার্থী অমিতকুমার ঘোষ যা করেছেন, তা ছাপিয়ে গিয়েছে বাকিদের। শুক্রবার ওই বিধানসভার অন্তর্গত লক্ষ্মীনারায়ণ তলা এলাকায় প্রচারে বেরিয়েছিলেন তিনি। কখনও পালকিতে চড়ে বা কখনও পালকি কাঁধে নিয়ে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ করেছেন। পাশাপাশি নিজের প্রচারও সেরেছেন।

তিনি বলেছেন, ‘‘কেন্দ্রীয় সরকারের ব্যর্থতায় লাগামছাড়া হয়েছে পেট্রল-ডিজেলের দাম। রাজ্য সরকার জিএসটি তুলে নিলে কিছুটা হলেও কমত দাম। তেলের দাম কমলে মানুষের সুবিধা হবে। যাতায়াতের খরচ কমবে। নিত্যদিনের জিনিসের দামও কমবে। কিন্তু কেন্দ্র এবং রাজ্য কেউই মানুষের সমস্যা নিয়ে ভাবছে না।’’

বিজেপি ও তৃণমূলকে মানুষ আর চায় না বলে দাবি করেছেন তিনি। তাঁর মতে, এ রাজ্যে বিকল্প শক্তির দরকার। তাই সাধারণ মানুষের ভোট পেয়ে দক্ষিণ হাওড়া কেন্দ্র থেকে জিতবেন বলে দাবি করেছেন তিনি। অমিত কিছু দিন আগেই তৃণমূল ছেড়ে যোগ দেন বিজেপি-তে। বিরোধীদের অভিযোগ, বিজেপি-তে টিকিট না পেয়ে জনতা দল ইউনাইটেডে যোগ দিয়েছেন তিনি। এই অভিযোগের জবাবও দিয়েছেন অমিত। তিনি বলেছেন, ‘‘জয় শ্রী রাম ছাড়া বিজেপি আর কিছুই ভাবে না। তাই আমি দল ছেড়েছি।’’ সাধারণ মানুষের কাজ করার জন্যই জেডিইউ-তে যোগ দিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah JDU
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE