Advertisement
২০ এপ্রিল ২০২৪
WB Election 2021

Bengal Polls: মনোনয়নপত্র পেশ করলেন কেশপুরের তৃণমূল প্রার্থী শিউলি সাহা, ওড়ালেন দলবদলের গুজব

২০১১-র বিধানসভা ভোটে পূর্ব মেদিনীপুরের হলদিয়া আসনে জিতেছিলেন শিউলি। ২০১৬-য় তিনি কেশপুরে জয়ী হন।

মেদিনীপুরে জেলাশাসকের দফতরে মনোনয়ন পেশ করছেন শিউলি।

মেদিনীপুরে জেলাশাসকের দফতরে মনোনয়ন পেশ করছেন শিউলি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ১০ মার্চ ২০২১ ২০:০৪
Share: Save:

গুজব ছড়িয়েছিল মালদহের হবিবপুরে ঘোষিত তৃণমূল প্রার্থী সরলা মুর্মুর মতো তিনিও দল ছাড়বেন। কিন্তু তা মিথ্যে প্রমাণ করে কেশপুর বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী হিসেবেই মনোনয়নপত্র জমা দিলেন শিউলি সাহা। কেশপুরের বিদায়ী বিধায়ক শিউল বুধবার দুপুরে মেদিনীপুরে জেলাশাসকের দফতরে গিয়ে রিটার্নিং অফিসার সুদীপ্ত সাঁতরার কাছে মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়ন পেশের আগে শিউলি মেদিনীপুরে জেলা ফেডারেশন হলে প্রয়োজনীয় কাগজপত্র তৈরি করে নেন। শিউলি বলেন, ‘‘আমি প্রার্থী হওয়ার পরেই বিরোধীরা হার নিশ্চিত বুঝে গুজব ছড়াতে শুরু করেছে। সেই সব গুজবের জবাব আগামী ২ মে ওরা পেয়ে যাবে। আমি তৃণমূলে ছিলাম, আছি, থাকব।’’ প্রসঙ্গত, ২০১১-র বিধানসভা ভোটে পূর্ব মেদিনীপুরের হলদিয়া আসনে জিতেছিলেন শিউলি। ২০১৬-য় তিনি কেশপুরে জয়ী হন।

অন্যদিকে, বুধবার খড়গপুর শহরে মিছিল করে মনোনয়নপত্র জমা দিতে যান তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি। তিনি পশ্চিম মেদিনীপুরের পিংলা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। অজিতের সঙ্গেই নারায়ণগড় কেন্দ্রের তৃণমূল প্রার্থী সূর্যকান্ত অট্ট, খড়গপুর সদর কেন্দ্রের প্রার্থী প্রদীপ সরকার মনোনয়ন জমা দিয়েছেন। মন্দিরে পুজো দেওয়ার পর মনোনয়ন জমা দিতে যান তিনি।

অজিত বলেন, ‘‘পশ্চিম মেদিনীপুর জেলার ১৫টি আসনেই উন্নয়নের নিরিখে ভোট হবে। মমতা তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী পদে আসীন হবেন।’’ ঘটনাচক্রে, বুধবারই খড়গপুর কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি। দিলীপ ঘোষের প্রাক্তন বিধানসভা কেন্দ্রে এ বার বিজেপি প্রার্থী করেছে অভিনেতা হিরণকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE