Advertisement
০৫ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

‘দিদির দূত’ নুসরত, মমতার সঙ্গে ঘরে ঘরে উন্নয়ন পৌঁছে দেওয়ার বার্তা

নুসরত বলছেন, “গত ১০ বছরে বাংলার কোনায় কোনায় আমরা বাংলায় উন্নয়নের জোয়ার দেখেছি এবং এই উন্নয়নকে বাংলার মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে বাংলা নিজের মেয়েকে চায়।

সাংসদ-অভিনেত্রী  নুসরত জাহান

সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৭:১৫
Share: Save:

‘দিদির দূত’ নুসরত জাহান। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে উন্নয়নকে আরও বেশি করে বাংলার মানুষের কাছে পৌঁছে দিতে চাইছেন সাংসদ-অভিনেত্রী। সে কথাই বিধানসভা ভোটের প্রাক্কালে আরও একবার মনে করিয়ে দিলেন তিনি।

‘দিদিকে বলো’-র টুইটার হ্যান্ডেল থেকে শনিবার সকালে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে নুসরত বলছেন, “গত ১০ বছরে বাংলার কোনায় কোনায় আমরা বাংলায় উন্নয়নের জোয়ার দেখেছি এবং এই উন্নয়নকে আরও বাংলার মানুষের কাছাকাছি এবং ঘরে ঘরে পৌঁছে দিতে বাংলা নিজের মেয়েকে চায়। আমি দিদির পাশে আছি। আমি জানি, আপনারাও দিদির পাশে আছেন।”


দিন কয়েক আগেই নুসরতের বিশেষ বন্ধু যশ হাতে তুলে নিয়েছেন গেরুয়া শিবিরের পতাকা। যশের এই পদক্ষেপে সুর নরম হয়নি নুসরতের। যে সময় যশ বিজেপিতে যোগদান করছিলেন, তখনও সেই দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে টুইট করে ভর্ৎসনা করেছিলেন নুসরত। দিন তিনেক আগেই আবার ফাঁকা মাঠে বিজেপি-র সভার ছবি শেয়ার করে ‘পাওরি’ হচ্ছে বলে বিরোধী দলকে কটাক্ষ করেছিলেন নুসরত। যশের সঙ্গে তাঁরও পদ্ম শিবিরে নাম লেখানোর গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু নিজের কাজের মাধ্যমেই সেই জল্পনায় জল ঢেলে দিলেন নুসরত। গত শুক্রবার পশ্চিমবঙ্গে ঘোষণা হয়েছে বিধানসভা নির্বাচনের দিন। ঘাসফুলের জমি যাতে পদ্ম না দখল করে, তার জন্য কোমর বেঁধে মাঠে নামছে বসিরহাটের সাংসদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE