Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TMC

Bengal Election: তপ্ত মেমারি, চায়ের দোকানে ভাঙচুর, কাঠগড়ায় তৃণমূল, অস্বীকার জোড়াফুলের

তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে। আর এই ঘটনাকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

এই দোকানে হামলা চালানোর অভিযোগ।

এই দোকানে হামলা চালানোর অভিযোগ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১৭:৩২
Share: Save:

ভোট মিটলেও অশান্তি জারি পূর্ব বর্ধমানে। এ বার মেমারিতে চায়ের দোকানে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও তৃণমূল তা অস্বীকার করেছে। আর এই ঘটনাকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

মেমারি থানার চকদিঘি মোড়ে চায়ের দোকান রয়েছে স্থানীয় বাসিন্দা বাসুদেব দে-র। তাঁর অভিযোগ, মঙ্গলবার দোকানের সংস্কার করার সময় তাঁকে বাধা দেন মেমারি পুরসভার কর্মী তথা তৃণমূল কর্মী মলয় ঘোষ সহ আরও কয়েক জন। বাসুদেবের অভিযোগ, তৃণমূল কর্মীরা তাঁর দোকান ভাঙচুর করেন এবং তাঁকে তাকে মারধরও করা হয়। বাসুদেবের আরও অভিযোগ, ‘‘বিজেপি কর্মীরা আমার দোকানে চা খেতে আসে বলেই এই হামলা চালানো হয়েছে।’’

মলয়ের দাবি, ‘‘মঙ্গলবার সকালে আমরা কয়েক জন বাসুদেব দে-র দোকানে চা খেতে গিয়েছিলাম। সে সময় রাজনৈতিক আলোচনা চলছিল দোকানে। এ সময় আচমকাই বাসুদেব ছুরি নিয়ে আমাদের উপর আক্রমণ চালান।’’ বাসুদেব বিজেপি করেন বলেও দাবি মলয়ের।

মেমারি পুরসভার সহ-প্রশাসক সুপ্রিয় সামন্ত বলেন, ‘‘বাসুদেব দে পুরসভার অনুমতি না নিয়ে নির্মাণকাজ চালাচ্ছিলেন। তাই ওয়ার্ড কমিটির সদস্য তাঁকে বাধা দিলে তিনি ছুরি নিয়ে হামলা চালান।’’ বিজেপি-র দাবি, নির্বাচনে হার নিশ্চিত জেনে আখের গোছাতে ব্যস্ত হয়ে পড়েছে তৃণমূল। জোড়াপুল শিবিরের কর্মীরা তোলা আদায় করতে ওই দোকানে গিয়েছিল বলে অভিযোগ বিজেপি-র। এ নিয়ে দু’পক্ষ মেমারি থানায় অভিযোগ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE