Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
North Bengal

Bengal Polls: ভোট চলাকালীন আচমকা ঝড়- শিলাবৃষ্টির হানা উত্তরবঙ্গে

শনিবার বিকেল ৪টের কিছু পরে বীরপাড়া, মাদারিহাট, ফালাকাটা মালবাজার এবং ধূপগুড়ির বিস্তীর্ণ এলাকায় ঝড় হয়। হয় শিলাবৃষ্টিও।

৩১ নম্বর জাতীয় সড়কে ঝড়ে ভেঙে পড়েছে গাছ।

৩১ নম্বর জাতীয় সড়কে ঝড়ে ভেঙে পড়েছে গাছ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ২০:০০
Share: Save:

ভোটপর্ব চলাকালীন আচমকা তাণ্ডব ঝড় এবং শিলাবৃষ্টির। তার দাপটে উত্তরবঙ্গে বিঘ্নিত হল ভোটদান। কিছু ক্ষণ পর দুর্যোগ কেটে যেতেই ফের স্বাভাবিক হয় ভোটদান প্রক্রিয়া।

শনিবার বিকেল ৪টের কিছু পরে বীরপাড়া, মাদারিহাট, ফালাকাটা মালবাজার এবং ধূপগুড়ির বিস্তীর্ণ এলাকায় ঝড় হয়। হয় শিলাবৃষ্টিও। পরিস্থিতি এমন হয় যে, ওই সময় মালবাজার, ধূপগুড়ি, বীরপাড়া, মাদারিহাট, জটেশ্বরে ঝড় এবং শিলাবৃষ্টি হওয়ায় ভোটাররাও সাময়িক ভাবে ভোটকেন্দ্রে পৌঁছতে পারেননি। যার জেরে কিছুটা ব্যাহত হয় ভোটদান।

যদিও ওই সব এলাকায় দুপুরের মধ্যেই ৫০ শতাংশের বেশি ভোট পড়ে। ঝড়ের পর ফের শুরু হয় ভোটদান পর্ব।

ঝড়ের জেরে বেশ কিছু এলাকায় বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুৎহীন হয়ে পড়ে বহু এলাকা। গাঠ পড়ে যান চলাচল বন্ধ হয়ে যায় ৩১ নম্বর জাতীয় সড়কে। ক্ষতি হয় চাষেরও। জলপাইগুড়ির বাসিন্দা ফিরোজ খান বললেন, ‘‘আচমকা ঝড় শিলা বৃষ্টি শুরু হয়েছিল। তাতে রাস্তার পাশে থাকা একটি বড় গাছ উপড়ে গিয়ে জাতীয় সড়কের উপর পড়ে। তার জেরে প্রায় ৩ ঘন্টা ধরে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। বনদফতরের সঙ্গে যোগাযোগ করা হলেও, তাঁদের কেউই আসেননি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.