Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
AIIMS Kalyani Recruitment 2023

এমস কল্যাণীতে শিক্ষকতার সুযোগ, কোন বিভাগের জন্য নিয়োগ?

নিযুক্ত ব্যক্তির বেতনক্রমের পরিমাণ হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়া গ্রস পে বাবদ ৫৪০০ টাকাও মিলবে।

AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৭
Share: Save:

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ শিক্ষকতার সুযোগ রয়েছে। সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে হাসপাতালের তরফে। নির্দিষ্ট মেয়াদের জন্য প্রতিষ্ঠানের একটি বিভাগে শিক্ষক নিয়োগ করা হবে। এর জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। আগ্রহীদের আগে থেকে কোনও আবেদনপত্র পাঠাতে হবে না।

প্রতিষ্ঠানের ফিজিয়োলজি বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে টিউটর (নন- অ্যাকাডেমিক) পদে। শূন্যপদ রয়েছে একটি। চুক্তির ভিত্তিতে সর্বাধিক এক বছরের জন্য এই পদে কর্মী নিয়োগ করা হবে। প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হলে এই পদে আবেদন করতে পারবেন। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকবে। নিযুক্ত ব্যক্তির বেতনক্রমের পরিমাণ হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা প্রতি মাসে। এ ছাড়া গ্রস পে বাবদ ৫৪০০ টাকাও মিলবে।

এই পদে মেডিক্যালের পাশাপাশি বিজ্ঞান শাখায় ডিগ্রিধারীরাও আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি অথবা মেডিক্যাল ফিজিয়োলজিতে এমএসসি ডিগ্রি থাকতে হবে।

আগামী ১৪ ডিসেম্বর সকাল ১০টা থেকে প্রতিষ্ঠানের ফিজিয়োলজি বিভাগে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। আগ্রহীদের ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে সকাল ৯টায় প্রতিষ্ঠানে হাজির হতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ ১০০০ টাকার ডিম্যান্ড ড্রাফট নিয়ে যেতে হবে। প্রার্থীদের নথি যাচাইকরণ শুরু হবে সকাল সাড়ে ৯টা থেকে। এই বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE