Advertisement
১৩ জুলাই ২০২৪
AAI Recruitment 2023

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় কাজের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

নিয়োগের ইন্টারভিউ হবে আগামী ২৯ অগস্ট। ওই দিন প্রার্থীদের আবেদনপত্র এবং অন্যান্য নথি নিয়ে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় উপস্থিত হতে হবে সকাল ১০টা থেকে দুপুর ১২টার মধ্যে।

Airport Authority of India

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৮:০২
Share: Save:

কেন্দ্রের সিভিল এভিয়েশন মন্ত্রকের অধীনস্থ সংস্থা এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (এএআই)-তে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে শুক্রবারই সংস্থার ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে নিয়োগ-বিজ্ঞপ্তি। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এর জন্য আবেদন জানাতে হবে অনলাইন এবং অফলাইন, উভয় মাধ্যমেই। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

সংস্থায় নিয়োগ হবে ইয়ং প্রফেশনাল (লেভেল-১) পদে। শূন্যপদ রয়েছে ১০টি। সংস্থার প্ল্যানিং ডিপার্টমেন্টের জন্য এই নিয়োগ। নিযুক্তদের পোস্টিং হবে নয়া দিল্লিতে সংস্থার কর্পোরেট হেডকোয়ার্টারে। আবেদনের জানানোর জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। নিযুক্তদের সাম্মানিকের পরিমাণ হবে মাসে ৬০,০০০ টাকা। কাজের মেয়াদ এক বছর।

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে আর্কিটেকচারে ব্যাচেলর্স ডিগ্রি (বিআর্ক ডিগ্রি) থাকতে হবে। এ ছাড়াও থাকতে হবে দু’বছরের পেশাদারি অভিজ্ঞতা।

আবেদনের জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানা এবং মেল আইডিতে পাঠাতে হবে।

নিয়োগের ইন্টারভিউ হবে আগামী ২৯ অগস্ট। ওই দিন প্রার্থীদের আবেদনপত্র এবং অন্যান্য নথি নিয়ে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় উপস্থিত হতে হবে সকাল ১০টা থেকে দুপুর ১২টার মধ্যে। এই বিষয়ে অন্যান্য তথ্য জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE