Advertisement
১৭ মে ২০২৪
AAI Recruitment 2023

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় ২৩টি শূন্যপদে প্রার্থী নিয়োগ, কোন পদে কাজের সুযোগ?

নিযুক্তদের বেসিক পে হবে মাসিক ১৫,০০০ টাকা। যাঁরা নিয়োগপত্র হাতে পাওয়ার ১৫ দিনের মধ্যে কাজে যোগ দিতে পারবেন, তাঁদের অতিরিক্ত ২০,০০০ টাকা বোনাস দেওয়া হবে।

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া।

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১১:৪১
Share: Save:

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (এএআই) এএআই কার্গো লজিস্টিক্স এবং অ্যালায়েড সার্ভিসেস কোম্পানি লিমিটেড (আইক্লাস)-এর তরফে কর্মী নিয়োগ হবে। সোমবারই সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এএআই। নির্দিষ্ট সময়ের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে প্রার্থীদের।

নিয়োগ হবে সার্টিফায়েড সিকিউরিটি স্ক্রিনার পদে। মোট শূন্যপদ রয়েছে ২৩টি, যা পরিবর্তনসাপেক্ষ। প্রার্থীদের বয়স ৫০ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। নিযুক্তদের বেসিক পে হবে মাসিক ১৫,০০০ টাকা। এ ছাড়াও বাড়ি ভাড়া বাবদ ভাতা, যাতায়াত খরচ-সহ অন্যান্য খাতেও মিলবে ভাতা। যাঁরা নিয়োগপত্র হাতে পাওয়ার ১৫ দিনের মধ্যে কাজে যোগ দিতে পারবেন, তাঁদের অতিরিক্ত ২০,০০০ টাকা বোনাস দেওয়া হবে। নিযুক্তদের রাঁচীর বিরসা মুন্ডা এয়ারপোর্টে তিন বছরের জন্য নিয়োগ করা হবে। পরে কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়তেও পারে।

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের দ্বাদশ পাশের পরও থাকতে হবে প্রয়োজন সার্টিফিকেশন এবং পেশাদারি অভিজ্ঞতারও। যা মূল বিজ্ঞপ্তি থেকে জানতে পারবেন প্রার্থীরা।

ইন্টারভিউয়ের দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে। আগামী ৩০ জুন বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট ঠিকানায় ইন্টারভিউটি হবে। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE