Advertisement
১৭ মে ২০২৪
Jobs in Alipurduar 2023

আলিপুরদুয়ার জেলায় স্পেশ্যাল এডুকেটর-সহ বিভিন্ন পদে কাজের সুযোগ, রইল বিস্তারিত

আবেদনকারীদের বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। উক্ত পদগুলিতে যখন যেমন প্রয়োজন, সেই অনুযায়ী কাজ করতে হবে নিযুক্তদের।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১৭:৩২
Share: Save:

আলিপুরদুয়ার জেলায় কাজের সুযোগ রয়েছে। জেলার শিশু সুরক্ষা কেন্দ্র বা ডিস্ট্রিক্ট চাইল্ড প্রোটেকশন ইউনিটের তরফে সেই মর্মে শুক্রবার একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অস্থায়ী ভাবে বিভিন্ন পদে নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের। এর জন্য আগ্রহীদের অফলাইনে আবেদন করতে হবে।

জেলার চাইল্ড কেয়ার ইনস্টিটিউট বা ডিস্ট্রিক্ট চাইল্ড প্রোটেকশন ইউনিটে নিয়োগ হবে স্পেশ্যাল এডুকেটর, সাইন ল্যাঙ্গুয়েজ ইন্টারপ্রেটর, অন্যান্য ভাষার ইন্টারপ্রেটর এবং অনুবাদক পদে। এই পদগুলিতে কত জনকে নিয়োগ করা হবে, সে বিষয়ে বিজ্ঞপ্তিতে কিছু উল্লেখ করা হয়নি। আবেদনকারীদের বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। উক্ত পদগুলিতে যখন যেমন প্রয়োজন, সেই অনুযায়ী কাজ করতে হবে নিযুক্তদের। এর জন্য দৈনিক ৫০০ টাকা পারিশ্রমিক মিলবে তাঁদের।

আবেদনের জন্য প্রার্থীদের এই রাজ্যের বাসিন্দা হতে হবে। স্পেশ্যাল এডুকেটর এবং সাইন ল্যাঙ্গুয়েজ ইন্টারপ্রেটর পদের জন্য রিহ্যাবিলিটেশন কাউন্সিল অফ ইন্ডিয়া (আরসিআই) দ্বারা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে নির্দিষ্ট যোগ্যতার প্রমাণপত্র থাকা জরুরি। বাকি পদগুলির জন্যও প্রয়োজনীয় যোগ্যতার বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন ২১ ডিসেম্বর। এর পর পদগুলিতে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ অথবা শুধু মাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পর নিয়োগ করা হবে। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য জেলার প্রশাসনিক ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE