Advertisement
০৮ মে ২০২৪
AIIMS Bilaspur Recruitment 2023

হিমাচল প্রদেশের এমসে চাকরির সুযোগ, শূন্যপদ ২৩টি

মোট শূন্যপদ রয়েছে ২৩টি। প্রতি মাসে ৫৬,১০০ টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

এমস, বিলাসপুর।

এমস, বিলাসপুর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৯:৩৭
Share: Save:

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস বা এমসে কর্মী নিয়োগ করা হবে। হিমাচল প্রদেশের বিলাশপুর শাখার জন্য এই নিয়োগ। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ২৩টি। প্রতি মাসে ৫৬,১০০ টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। সেন্ট্রাল/ স্টেট মেডিক্যাল কাউন্সিলে নাম নথিভুক্ত থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে যেতে হবে বিলাসপুর এমসের ওয়েবসাইটে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ যাওয়া প্রয়োজন। এর পর সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া লিঙ্কের সাহায্যে প্রয়োজনীয় তথ্য দিয়ে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। পাশাপাশি, আবেদন মূল্যও জমা দিতে হবে। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য ৫০০ টাকা এবং সাধারণ বিভাগের ক্ষেত্রে ১ হাজার টাকা লাগবে। ১২ জুলাই আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। ২০ জুলাই ইন্টারভিউ হবে। ওই দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় সকাল সাড়ে ৯টার মধ্যে পৌঁছে যেতে হবে। আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এমস- বিলাসপুরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE