Advertisement
২১ মে ২০২৪
Andrew Yule Recruitment 2023

কলকাতা এবং কল্যাণীতে আন্ড্রু ইউলের বিভিন্ন বিভাগে চাকরির সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

পদগুলিতে প্রার্থীদের নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীরা আবেদন করতে পারবেন সংস্থার ওয়েবসাইটে গিয়ে।

অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড।

অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৬:৩৪
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড-এ বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে শুক্রবার তিনটি আলাদা বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। সংস্থার কল্যাণী শাখার ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং কলকাতা শাখার চা বিভাগ (টি ডিভিশন)-এ নিয়োগ করা হবে প্রার্থীদের। পদগুলি চুক্তিভিত্তিক। অনলাইনেই আগ্রহীরা পদগুলিতে আবেদন করতে পারবেন।

সংস্থার কলকাতার চা বিভাগের জন্য নিয়োগ হবে এগজিকিউটিভ ডিরেক্টর এবং অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (কিউসি অ্যান্ড মার্কেটিং)/ ম্যানেজার (কিউসি অ্যান্ড মার্কেটিং) পদে এবং কল্যাণীর ইঞ্জিনিয়ারিং বিভাগে নিয়োগ হবে জেনারেল ম্যানেজার (ইঞ্জিনিয়ারিং) পদে। মোট শূন্যপদ রয়েছে তিনটি। সমস্ত পদেই চুক্তির ভিত্তিতে পাঁচ বছরের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের। এগজিকিউটিভ ডিরেক্টর এবং অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (কিউসি অ্যান্ড মার্কেটিং)/ ম্যানেজার (কিউসি অ্যান্ড মার্কেটিং) পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৫৭ বছর এবং ৫০/ ৪৫ বছরের মধ্যে। জেনারেল ম্যানেজার (ইঞ্জিনিয়ারিং) পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৫২ বছরের মধ্যে হতে হবে। এগজিকিউটিভ ডিরেক্টর এবং অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (কিউসি অ্যান্ড মার্কেটিং)/ ম্যানেজার (কিউসি অ্যান্ড মার্কেটিং) এবং জেনারেল ম্যানেজার (ইঞ্জিনিয়ারিং) পদে নিযুক্তদের মাসিক বেতনের পরিমাণ হবে যথাক্রমে ১ লক্ষ ৮০ হাজার টাকা, ১ লক্ষ ১৫ হাজার টাকা/ ১ লক্ষ ১ হাজার টাকা এবং ১ লক্ষ ৫০ হাজার টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

প্রতি পদের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার মাপকাঠি বিশদে দেওয়া রয়েছে মূল বিজ্ঞপ্তিতে।

পদগুলিতে প্রার্থীদের নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীরা আবেদন করতে পারবেন সংস্থার ওয়েবসাইটে গিয়ে। সমস্ত পদেই আবেদনের শেষ দিন আগামী ১৫ অগস্ট। নিয়োগের শর্তাবলি এবং অন্যান্য তথ্য জানার জন্য সংস্থার ওয়েবসাইটে যেতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE