Advertisement
০৬ মে ২০২৪
NICED Recruitment 2024

বেলেঘাটা নাইসেডে কর্মী নিয়োগ, স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের জন্য কাজের সুযোগ

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অধীনস্থ সংস্থায় প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে নির্দিষ্ট সময়ের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

National Institute of Cholera and Enteric Diseases, Kolkata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২০
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)-এর তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর অধীনস্থ সংস্থাটিতে প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য ওই পদে কাজ করার সুযোগ দেওয়া হবে। শূন্যপদ একটি।

প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট পদে জীবনবিজ্ঞান কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে নিয়োগ করা হবে। ওই বিষয়ে পিএইচডি সম্পূর্ণ করেছেন এবং এন্টেরিক প্যারাসাইট নিয়ে পূর্বে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। ওই পদে কাজ করতে আগ্রহীদের বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। নিযুক্ত ব্যক্তি প্রতি মাসে ৫৬,০০০ টাকা করে পারিশ্রমিক পাবেন।

উল্লিখিত পদে নিযুক্ত হতে আগ্রহীদের ইন্টারভিউ দিতে হবে। ওই পদ্ধতিতেই তাঁদের যোগ্যতা যাচাই করা হবে। তবে এর জন্য আগ্রহীদের আলাদা করে আবেদনপত্র জমা দিতে হবে না। তাঁরা ৭ ফেব্রুয়ারি সরাসরি বেলা সাড়ে ৯টার মধ্যে প্রতিষ্ঠানের বেলেঘাটার কার্যালয়ে উপস্থিত হতে পারেন।

ওই দিন আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণ, কর্মজীবনের শংসাপত্রের মত গুরুত্বপূর্ণ নথি নিয়ে উপস্থিত হতে হবে। সেখানেই সরাসরি নাম নথিভুক্ত করে নেওয়ার পর বেলা সাড়ে ১০টা থেকে প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। সংশ্লিষ্ট পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NICED research scientist recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE