Advertisement
১৭ মে ২০২৪
Software Developer Govt Jobs 2024

কম্পিউটার সায়েন্স নিয়ে পড়েছেন? রাজ্যের ম্যারেজ রেজিস্ট্রারের অফিসে কাজের সুযোগ

এই মর্মে রাজ্যের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের সফট্অয়্যার ডেভেলপার পদের জন্য নিয়োগ করা হবে।

software developer.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৫:১৮
Share: Save:

রাজ্য সরকারি দফতরে চাকরির সুযোগ। এই মর্মে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিটি রাজ্যের প্রশাসনিক ওয়েবসাইটে দেখা যাবে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ওয়েস্ট বেঙ্গল রেজিস্ট্রার জেনারেল অফ ম্যারেজেসের তরফে সফট্অয়্যার ডেভেলপার পদে কর্মী নিয়োগ করা হবে।

সফট্অয়্যার ডেভেলপার পদে কম্পিউটার অ্যাপ্লিকেশন, কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন হতে হবে। উল্লিখিত বিষয়ে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন। তবে, আবেদনকারীদের সফটওয়্যার ডিজ়াইন, ডেভেলপমেন্ট, অ্যান্ড্রয়েড স্টুডিয়ো, বুটস্ট্র্যাপ নিয়ে পূর্বে কাজের অভিজ্ঞতা থাকা আবশ্যক। এই পদে দু’জন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

সংশ্লিষ্ট পদে নিযুক্তদের প্রতি মাসে সাম্মানিক হিসাবে ৩৩,০০০ টাকা দেওয়া হবে। নির্দিষ্ট সময়ের চুক্তির ভিত্তিতে ওই পদে কাজের সুযোগ মিলবে। উল্লিখিত পদে হ্যান্ডস-অন টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।আগ্রহীদের একটি ফর্ম পূরণ করে ডাকযোগে আবেদনপত্র জমা দিতে হবে।

৩১ জানুয়ারি পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। ওই তারিখের পর আর কোনও আবেদন গ্রহণ করা হবে না। উল্লিখিত পদে নিয়োগের আবেদনের জন্য আলাদা করে কোনও আবেদনমূল্য জমা দিতে হবে না। ওই পদে বাছাই করা প্রার্থীদের সঙ্গে ইমেল মারফত যোগাযোগ করে নেওয়া হবে। নিয়োগের জন্য হ্যান্ডস-অন টেস্ট এবং ইন্টারভিউ কবে নেওয়া হবে, সেই বিষয়ে জেনে নিতে সংশ্লিষ্ট দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE