Advertisement
০৭ মে ২০২৪
Asiatic Society Recruitment 2024

কলকাতার এশিয়াটিক সোসাইটিতে কর্মখালি, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

সিনিয়র কনজ়ারভেটর এবং কনজ়ারভেটর পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ২৫,০০০ টাকা এবং ২০,০০০ টাকা।

Asiatic Society

এশিয়াটিক সোসাইটি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৮:২৪
Share: Save:

কলকাতার দি এশিয়াটিক সোসাইটিতে কাজের সুযোগ রয়েছে। সম্প্রতি কেন্দ্রের সংস্কৃতি মন্ত্রকের অধীনস্থ এই প্রতিষ্ঠানের তরফে সেই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানে দু’টি ভিন্ন পদমর্যাদায় কর্মীদের নিয়োগ করা হবে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগ্রহীদের আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

প্রতিষ্ঠানের ম্যানুস্ক্রিপ্ট কনজ়ারভেশন সেন্টারে ম্যানুস্ক্রিপ্ট কনজ়ারভেশন বা পাণ্ডুলিপি সংরক্ষণের জন্য এই নিয়োগের আয়োজন করা হবে। নিয়োগ হবে সিনিয়র কনজ়ারভেটর এবং কনজ়ারভেটর পদে। মোট শূন্যপদের সংখ্যা তিন। কর্মীদের অস্থায়ী ভাবে ছ’মাসের জন্য নিয়োগ করা হবে। আবেদন জানানোর জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে। সিনিয়র কনজ়ারভেটর এবং কনজ়ারভেটর পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে ২৫,০০০ টাকা এবং ২০,০০০ টাকা।

দু’টি পদে আবেদনের জন্যই শিক্ষাগত যোগ্যতা এবং দক্ষতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগামী ৬ ফেব্রুয়ারি সকাল ১১টা থেকে প্রতিষ্ঠানে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে যথাস্থানে উপস্থিত হতে হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE