Advertisement
০২ মে ২০২৪
Govt Job Recruitment 2023

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মখালি, কোন পদে নিয়োগ?

প্রথমে এক বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে।

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেড।

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০০
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। অফলাইন এবং অনলাইন, দুই মাধ্যমেই করা যাবে আবেদন।

পার্ট টাইম মেডিক্যাল অফিসার নিয়োগ করা হবে। ‘রিটেনার’ হিসাবে এই পদে নিযুক্ত হবেন প্রার্থীরা। মুম্বই-সহ দেশের আরও জায়গায় কর্মস্থল হবে। মোট শূন্যপদ রয়েছে চারটি। প্রথমে এক বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। প্রার্থীর বয়স ৬৮ বছরের মধ্যে হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যদি মেডিসিন বিভাগে এমডি ডিগ্রি থাকে তা হলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এ ছাড়াও অফলাইনেও আবেদনপত্র জমা দেওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সরাসরি জমা দিতে পারবেন আগ্রহীরা। ১ অক্টোবর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE