Advertisement
০৪ মে ২০২৪
Balmer Lawrie Recruitment 2023

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরিতে চাকরির সুযোগ, কোন পদে কতজনকে নেওয়া হবে?

আগ্রহীদের সর্বোচ্চ বয়স ৬৮ বছরের মধ্যে হলে আবেদন করতে পারবেন।

বামার লরি।

বামার লরি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১৮:২৩
Share: Save:

চিকিৎসকদের জন্য সুখবর! রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে নিয়োগ করা হবে চিকিৎসক। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। পদগুলি আংশিক সময়ের জন্য। ইতিমধ্যে এর জন্য শুরু হয়ে গিয়েছে অনলাইন এবং অফলাইন আবেদন প্রক্রিয়াও।

নিয়োগ হবে পার্ট টাইম মেডিক্যাল অ্যাডভাইজার পদে। শূন্যপদ রয়েছে দু’টি। ‘রিটেনর’ হিসাবে নিযুক্ত হবেন প্রার্থীরা। নয়া দিল্লি এবং হরিয়ানার আসোয়াতি হবে নিযুক্তদের কর্মস্থল। আগ্রহীদের সর্বোচ্চ বয়স ৬৮ বছরের মধ্যে হলে আবেদন করতে পারবেন। প্রাথমিক ভাবে এক বছরের জন্য নিয়োগ করা হলেও এই মেয়াদ কাজের ভিত্তিতে আরও এক বছর বাড়তে পারে। সংস্থার নিয়ম অনুযায়ী নিযুক্তদের মাসিক বেতন স্থির করা হবে। সপ্তাহে দু’দিন দেড় ঘন্টার ‘ডিউটি’ থাকবে নিযুক্তদের। তবে প্রয়োজন অনুসারে এই সময়ের হেরফের হতে পারে।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। আগ্রহীদের এমডি (মেডিসিন) ডিগ্রি এবং কোনও হাসপাতাল বা অন্যত্র পেশাদার চিকিৎসক হিসাবে কাজের ন্যূনতম ৫ বছরের অভিজ্ঞতা থাকলে, নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থী নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীরা বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডি বা ঠিকানায় আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জানাতে পারেন। আবেদনের শেষ দিন আগামী ১৯ জুলাই। এই বিষয়ে বিশদে জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE