Advertisement
১৭ মে ২০২৪
BHU Recruitment 2023

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে রয়েছে কাজের সুযোগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

প্রথমে কাজের মেয়াদ হবে এক বছর। পরে প্রয়োজন অনুযায়ী দু’বছর পর্যন্ত মেয়াদ বাড়তে পারে।

Banaras Hindu University

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৫:১০
Share: Save:

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

জুনিয়র রিসার্চ অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। প্রতিষ্ঠানের তরফে সয়েল সায়েন্স অ্যান্ড এগ্রিকালচার কেমিস্ট্রির তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। বিশেষ প্রকল্পে রয়েছে কাজের সুযোগ। প্রথমে কাজের মেয়াদ হবে এক বছর। পরে প্রয়োজন অনুযায়ী দু’বছর পর্যন্ত মেয়াদ বাড়তে পারে। প্রথম বছর ২০ হাজার টাকা দেওয়া হবে। এক বছর মেয়াদ বাড়লে ২২ হাজার টাকা পর্যন্ত দেওয়া হবে প্রতি মাসে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে। পাশাপাশি সংশ্লিষ্ট বিভাগে স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১৯ অক্টোবর হবে ইন্টারভিউ। ওই দিন সকাল ১০টার মধ্যে আগ্রহীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। সঙ্গে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি রাখা দরকার। কী কী নথি প্রয়োজন তা জানতে প্রথমে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE