Advertisement
০২ মে ২০২৪
BECIL CNCI Recruitment 2024

কলকাতার ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ করবে বেসিল, কারা আবেদন করতে পারবেন?

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে কলকাতার হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রকাশিত নিয়োগ-বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আউট পেশেন্ট ডিপার্টমেন্টে (ওপিডি) পূর্বে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে।

BECIL Bhavan.

বেসিল ভবন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০৩
Share: Save:

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। রাষ্ট্রায়ত্ত সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এর তৎপরতায় উল্লিখিত প্রতিষ্ঠানে নিয়োগের প্রক্রিয়াটি সংঘঠিত হবে। ৩১ জানুয়ারি বেসিলের তরফে এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে স্নাতকদের নিয়োগ করা হবে।

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে পেশেন্ট কেয়ার কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে এক জন ব্যক্তিকেই প্রয়োজন। ওই ব্যক্তির আউট পেশেন্ট ডিপার্টমেন্টে (ওপিডি) পূর্বে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। একই সঙ্গে তাঁকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক হতে হবে। পদে নিয়োগের ক্ষেত্রে স্থানীয় বাসিন্দাদের অগ্রাধিকার দেওয়া হবে।

নিয়োগের ক্ষেত্রে অনলাইনে ইন্টারভিউ বা টেস্টের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। নিযুক্ত ব্যক্তি প্রতি মাসে ১৮, ৪৬২ টাকা বেতন হিসাবে পাবেন। আগ্রহী ব্যক্তিদের আবেদন অনলাইনে গ্রহণ করা হবে। রাষ্ট্রায়ত্ত সংস্থা বেসিলের ওয়েবসাইটের কেরিয়ার পেজে গিয়ে আবেদনের জন্য একটি ফর্ম পূরণ করতে হবে। ওই ফর্মে দেওয়া তথ্য এবং অনলাইনে জমা দেওয়া নথির ভিত্তিতে প্রার্থীদের নিয়োগের প্রক্রিয়ার পরবর্তী পর্যায়ের জন্য বেছে নেওয়া হবে।

উল্লিখিত পদে আবেদনের জন্য অসংরক্ষিত, এক্স-সার্ভিসম্যান, মহিলা এবং ওবিসি তালিকাভুক্ত প্রার্থীদের ৮৮৫ টাকা আবেদনমূল্য হিসাবে জমা দিতে হবে। সংরক্ষিত আসনের প্রার্থীদের ক্ষেত্রে ওই মূল্য ৫৩১ টাকা ধার্য করা হয়েছে। উল্লিখিত পদের জন্য ৮ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। ওই পদে নিয়োগ সংক্রান্ত অন্যান্য শর্তাবলি জেনে নিতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CNCI Kolkata BECIL WB Govt Job 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE