Advertisement
০১ মে ২০২৪
BEL Recruitment 2023

ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

দু’বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে আরও এক বছর বাড়তে পারে।

BEL

ভারত ইলেকট্রনিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৭:০৯
Share: Save:

ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ট্রেনি ইঞ্জিনিয়ার, প্রজেক্ট ইঞ্জিনিয়ার এবং প্রজেক্ট অফিসার পদে নিয়োগ করা হবে কর্মী। সব মিলিয়ে মোট ৫২ জনকে নিয়োগ করা হবে। ট্রেনি ইঞ্জিনিয়ার পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৮ বছরের মধ্যে হওয়া দরকার। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর অফ টেকনোলজি/ ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। অথবা কম্পিউটার সায়েন্সেও ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। কাজের মেয়াদ প্রথমে দু’বছর। পরে আরও এক বছর বাড়তে পারে। প্রথম বছর ৩০ হাজার টাকা দেওয়া হবে প্রতি মাসে। পরের বছরগুলিতে ৩৫ থেকে ৪০ হাজার টাকা পর্যন্ত বেতন মিলবে মাসে। প্রজেক্ট ইঞ্জিনিয়ার এবং প্রজেক্ট অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩২ বছরের মধ্যে থাকতে হবে। প্রতি মাসে মিলবে ৪০ থেকে ৫৫ হাজার টাকার মধ্যে বেতন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, আবেদনমূল্য জমা দেওয়া দরকার। ১৫ ডিসেম্বরের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE