Advertisement
১৫ মে ২০২৪
WB Govt Job Recruitment 2023

সিনিয়র রেসিডেন্ট পদে চাকরির সুযোগ রয়েছে জলপাইগুড়িতে, শূন্যপদ ক’টি?

সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১১টি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীদের। প্রথমে এক বছরের জন্য থাকবে কাজের মেয়াদ।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৬:৫৬
Share: Save:

জলপাইগুড়ি জেলায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সিনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে কর্মী। জলপাইগুড়ির সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালের তরফে কর্মী নিয়োগ করা হবে এই পদে। প্যাথোলজি, ফার্মাকোলজি, মাইক্রোবায়োলজি, রেডিয়োলজি, ইএনটি-সহ আরও বিভাগে সিনিয়র রেসিডেন্ট নেওয়া হবে। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১১টি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীদের। প্রথমে কাজের মেয়াদ হবে এক বছর। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। আবেদনকারীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে ৭০ হাজার টাকা বেতন দেওয়া হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্রার্থীর ডক্টর অফ মেডিসিন ডিগ্রি থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ১১ ডিসেম্বর বেলা দেড়টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিনই প্রার্থীদের সকাল ১০টার মধ্যে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। তবে তার আগে আবেদনপত্র সংগ্রহ করা দরকার। তার জন্য প্রথমে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। সেখান থেকেই আবেদনপত্র ডাউনলোড করা যাবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE