Advertisement
২২ মে ২০২৪
Govt Job Recruitment 2023

ব্রহ্মপুত্র ভ্যালি ফার্টিলাইজার কর্পোরেশন লিমিটেডে কর্মখালি, কোন পদে নিয়োগ?

আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। প্রতি মাসে ১৬,৪০০ টাকা থেকে ৪০,৫০০ টাকার মধ্যে বেতন হবে।

ব্রহ্মপুত্র ভ্যালি ফার্টিলাইজার কর্পোরেশন লিমিটেড।

ব্রহ্মপুত্র ভ্যালি ফার্টিলাইজার কর্পোরেশন লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ১৩:১০
Share: Save:

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থায় রয়েছে চাকরির সুযোগ। ব্রহ্মপুত্র ভ্যালি ফার্টিলাইজার কর্পোরেশন লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

মার্কেটিং বিভাগে অফিসার পদে নিয়োগ করা হবে। মোট দু’টি শূন্যপদ রয়েছে। একটি পশ্চিমবঙ্গে এবং একটি বিহারের জন্য। আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এগ্রিকালচারে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। প্রতি মাসে ১৬,৪০০ টাকা থেকে ৪০,৫০০ টাকার মধ্যে বেতন হবে।

এছাড়াও মার্কেটিং ও লিগ্যাল বিভাগে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২০,৬০০ টাকা থেকে ৪৬,৫০০ টাকা পর্যন্ত। মার্কেটিং বিভাগে আবেদনের জন্য প্রার্থীর যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এগ্রিকালচারে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। লিগ্যাল বিভাগের ক্ষেত্রে ল-তে ব্যাচেলর ডিগ্রি থাকতে হবে।এই পদগুলিতে আবেদনের প্রয়োজনীয় আরও যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

ব্রহ্মপুত্র ভ্যালি ফার্টিলাইজার কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। ২৭ জুলাই পর্যন্ত জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ব্রহ্মপুত্র ভ্যালি ফার্টিলাইজার কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE