Advertisement
০২ মে ২০২৪
BECIL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা বেসিলের তরফে চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ

এই পদে আবেদনের জন্য কোনও বয়ঃসীমার কথা বলা হয়নি বিজ্ঞপ্তিতে। নিযুক্তদের মাসিক পারিশ্রমিকের পরিমাণ হবে ১৭,৪৯৮ টাকা।

Chittaranajan National Cancer Institute (CNCI)

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১৩:২৮
Share: Save:

কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের অধীনস্থ সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)। কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এর জন্য এই নিয়োগ। সম্প্রতি সে সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বেসিলের ওয়েবসাইটে। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। আগ্রহীরা এর জন্য আবেদন জানাতে পারবেন অনলাইনেই।

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের রেডিয়েশন মেডিসিন রিসার্চ সেন্টারে নিয়োগ করা হবে প্রার্থীদের নিয়োগ হবে ডেটা এন্ট্রি অপারেটর পদে। শূন্যপদ রয়েছে তিনটি। এই পদে আবেদনের জন্য কোনও বয়ঃসীমার কথা বলা হয়নি বিজ্ঞপ্তিতে। নিযুক্তদের মাসিক পারিশ্রমিকের পরিমাণ হবে ১৭,৪৯৮ টাকা।

আবেদনের জন্য প্রার্থীদের স্নাতক হতে হবে। পাশাপাশি, কম্পিউটার পরিচালনার যথাযথ জ্ঞান এবং মিনিটে ৩০টি শব্দ টাইপ করার দক্ষতা থাকাও জরুরি। নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে স্থানীয় বাসিন্দাদের এবং যাঁরা বর্তমানে একই বা সমগোত্রীয় দফতরে চাকরিরত।

বাছাই প্রার্থীদের স্কিল টেস্ট অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। তার আগে আগ্রহীদের বেসিল-এর ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ এই পদে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য অসংরক্ষিত, ওবিসি ক্যাটাগরিভুক্ত, এক্স-সার্ভিসম্যান, মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৫৩১ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩ সেপ্টেম্বর। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য বেসিল-এর ওয়েবসাইট দেখতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE