Advertisement
০৩ মে ২০২৪
Recruitment in Tropical Medicine

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মখালি, কোন পদের জন্য?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে ২০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

Calcutta School of Tropical Medicine

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৪৮
Share: Save:

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ট্রপিক্যালের ওয়েবসাইটে।

ডেটা ম্যানেজার পদে নেওয়া হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে ২০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে ডিপ্লোমা অথবা স্নাতক উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। যদি স্নাতকোত্তর যোগ্যতা থাকে তা হলে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনের ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া দরকার। ৫ অক্টোবর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের উপর ভিত্তি করে প্রার্থী বাছাই করা হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy Health Recruitment 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE