Advertisement
১৬ মে ২০২৪
CNCI Kolkata Recruitment 2024

জরুরি ভিত্তিতে কলকাতার ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কনট্র্যাকচুয়াল কনসালট্যান্ট এবং সিনিয়র রেসিডেন্ট পদে কর্মী প্রয়োজন। উল্লিখিত পদে আবেদনকারীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

CNCI Kolkata.

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৫:১৫
Share: Save:

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কাজের সুযোগ। চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মী প্রয়োজন। ওই সংস্থায় নিযুক্তদের অ্যানাস্থেশিয়োলজি, মেডিক্যাল অঙ্কোলজি এবং রেডিওথেরাপি বিভাগে কাজ করতে হবে। তাঁদের কনট্র্যাকচুয়াল কনসালট্যান্ট এবং সিনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ তিনটি।

কনট্র্যাকচুয়াল কনসালট্যান্ট পদে আবেদনকারীদের অ্যানাস্থেশিয়োলজি ডক্টর অফ মেডিসিন (এমডি)/ ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি)-এর ডিগ্রি থাকা প্রয়োজন। পাশাপাশি, তিন বছরের পেশাদার অভিজ্ঞতাও থাকতে হবে। ক্যানসার সেন্টার, কিংবা মেডিক্যাল কলেজে শিক্ষকতার অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। মোট এক বছরের জন্য ওই পদে কাজ করতে হবে।

সিনিয়র রেসিডেন্ট পদে মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া অনুমোদিত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। মোট ৪৪ দিনের জন্য ওই পদে কর্মী হিসাবে মেডিক্যাল অঙ্কোলজি এবং রেডিওথেরাপি বিভাগে কাজ করতে হবে। পদপ্রার্থীদের বয়স হতে হবে ৩৪ বছর।

তবে, কনট্র্যাকচুয়াল কনসালট্যান্ট পদের মেয়াদ কাজের চাহিদার ভিত্তিতে পরবর্তীকালে বৃদ্ধি করা হতে পারে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা এবং অভিজ্ঞতা যাচাই করা হবে। আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করতে হবে এবং ১০০ টাকা ফি হিসাবে জমা দিতে হবে। ওই ফি-এর রসিদ এবং আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে প্রতিষ্ঠানের হাজরার ক্যাম্পাসে ২৪ জানুয়ারি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে হবে। এই বিষয়ে আরও তথ্য জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE