Advertisement
৩০ এপ্রিল ২০২৪
WB Govt Job Recruitment 2024

রাজ্যের আয়কর দফতরে কর্মখালি, কারা আবেদনের সুযোগ পাবেন?

দফতরের তরফে সদ্য প্রকাশিত নিয়োগ-বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কস্ট অ্যাকাউন্ট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য কাজ করতে হবে।

Accountant.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ১৭:৪২
Share: Save:

রাজ্যের আয়কর দফতরে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শেষ পাঁচটি অর্থবর্ষে কস্ট অ্যাকাউন্ট্যান্ট হিসাবে কাজ করেছেন, এমন আধিকারিকদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। এ ক্ষেত্রে কস্ট অ্যাকাউন্ট্যান্সি ছাড়াও কস্ট অডিটিং, ইন্টারনাল অডিটিং, ইনসলভেন্সি প্রফেশনাল হিসাবে অন্তত পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন।

তবে দফতরের তরফে এই শর্তও দেওয়া হয়েছে, আবেদনকারীর বিরুদ্ধে কোনও তদন্ত বা অপরাধের অভিযোগ থাকা যাবে না। পাশাপাশি, পশ্চিমবঙ্গ আয়কর দফতরের অধীনস্থ এলাকায় পদপ্রার্থীর নিজস্ব অফিস থাকা বাঞ্ছনীয়। উল্লিখিত পদে আবেদনকারীদের যোগ্যতা সম্পর্কিত বিষয়ে আরও তথ্য জেনে নিতে হলে প্রার্থীদের মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

ডাকযোগে আবেদনকারীদের আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করে পাঠাতে হবে। ওই আবেদনের সঙ্গে ঠিকানা, যোগাযোগের নম্বর, ইমেল আইডি, কর্মজীবনের অভিজ্ঞতার প্রমাণপত্রের মতো নথি জমা দিতে হবে।

আগ্রহীদের ১৫ এপ্রিলের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। ওই দিন বিকেল পাঁচটা পর্যন্ত ডাকযোগে আবেদন গ্রহণ করা হবে। নির্ধারিত দিনের পর আর কোনও আবেদনপত্র গ্রহণ করা হবে না। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে হলে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Income Tax WB Govt Job Alert Accountant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE