Advertisement
২০ মে ২০২৪
WB Govt Job 2024

শিক্ষক নিয়োগ করা হবে দক্ষিণ দিনাজপুরের সরকারি স্কুলে, রইল বিস্তারিত

ভূগোল, পদার্থবিদ্যা, রসায়ন, জীববিজ্ঞান (উদ্ভিদবিদ্যা) বিষয়ে শিক্ষকতার সুযোগ রয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৭:৪৯
Share: Save:

শিক্ষকতার সুযোগ রয়েছে দক্ষিণ দিনাজপুর জেলার সরকারি স্কুলে। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

জেলার একলব্য মডেল রেসিডেন্সিয়াল স্কুলের জন্য অতিথি শিক্ষক নিয়োগ করা হবে। মোট চারটি শূন্যপদ রয়েছে। ভূগোল, পদার্থবিদ্যা, রসায়ন, জীববিজ্ঞান (উদ্ভিদবিদ্যা) বিষয়ে শিক্ষকতার সুযোগ রয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে এক বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে ১২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর থাকা প্রয়োজন। পাশাপাশি যদি অবসরপ্রাপ্ত শিক্ষক আবেদন করেন তা হলে তাঁর বয়স ৬৫ বছরের মধ্যে থাকা দরকার। এছাড়াও আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রার্থীকে দক্ষিণ দিনাজপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র পূরণ করা যাবে। ২৯ জানুয়ারি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দক্ষিণ দিনাজপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE