Advertisement
২১ মে ২০২৪
WB Govt Job 2024

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে কাজের সুযোগ দিচ্ছে পশ্চিম মেদিনীপুর জেলা, কোন পদে নিয়োগ?

জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। প্রতি মাসে ২৩,৩০৫ টাকা বেতন হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৬:৩৯
Share: Save:

চাকরি থেকে অবসর গ্রহণ করেছেন, কিন্তু ফাঁকা সময় আবারও কোনও কাজের সন্ধানে রয়েছেন? তা হলে দেখতে পারবেন পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি। কারণ, পশ্চিম মেদিনীপুর জেলা দিচ্ছে কাজের সুযোগ। ওয়েবসাইটেই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

ইউডিএ পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে দু’জনকে নেওয়া হবে। জেলার আয়ুষ হাসপাতাল হবে কর্মস্থল। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। প্রতি মাসে ২৩,৩০৫ টাকা বেতন হবে। রাজ্য সরকার অধীনস্থ সংস্থায় কর্মরত অবস্রপ্রাপ্তরা আবেদন করতে পারবেন। আবেদনকারীর বয়স ৬২ বছরের মধ্যে থাকা প্রয়োজন। কম্পিউটারের কাজে দক্ষতা থাকা চাই। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২৪ জানুয়ারি ইন্টারভিউ হবে। ওই দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে যেতে হবে প্রার্থীদের। কী কী নথি প্রয়োজন তা জানতে প্রথমে প্রার্থীকে পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। বিজ্ঞপ্তি থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE