Advertisement
০২ মে ২০২৪
WB Govt Job Recruitment 2024

একাধিক শূন্যপদে কাজের সুযোগ রয়েছে ডায়মন্ড হারবারে, আবেদন করবেন কী ভাবে?

প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। পদ অনুযায়ী ১০ হাজার থেকে ৭০ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে নিযুক্তদের।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৪:৪১
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনা জেলার ডায়মন্ড হারবারে রয়েছে একাধিক শূন্যপদে কাজের সুযোগ। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ, শিশুরোগ বিশেষজ্ঞ, অ্যানেস্থেটিস্ট, মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার, পিয়ার সাপোর্ট, মেডিক্যাল অফিসার, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট এবং এমও-এএফএইচসি পদে নিয়োগ করা হবে কর্মী। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ১৫টি। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। পদ অনুযায়ী ১০ হাজার থেকে ৭০ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে নিযুক্তদের। পাশাপাশি, বয়স এবং শিক্ষাগত যোগ্যতাও ধার্য করা হয়েছে পদ অনুযায়ী। সেগুলি জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে এই পদগুলিতে। তবে, তার আগে আবেদনপত্র সংগ্রহ করা দরকার। তার জন্য প্রথমে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। ৫ জানুয়ারি ’২৪ তারিখে ইন্টারভিউ হবে। ওই দিন সকাল ১১টা থেকে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হবে। ১২টার পর কোনও প্রার্থী পৌঁছালে তাঁর রেজিস্ট্রেশন গ্রহণ করা হবে না। তাই ১১টার আগেই আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রার্থীদের পৌঁছে যেতে হবে।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE