Advertisement
১৬ মে ২০২৪
District Child protection unit

সাইকোলজি নিয়ে পড়েছেন? কাজের সুযোগ রয়েছে মুর্শিদাবাদ জেলায়

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১৫:৩১
Share: Save:

মুর্শিদাবাদের জেলা শিশু সুরক্ষা কেন্দ্রে চলছে বিভিন্ন পদে কর্মী নিয়োগ । সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মুর্শিদাবাদ জেলাপ্রশাসকের তরফে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। প্রার্থীদের ইন্টিগ্রেটেড চাইল্ড প্রোটেকশন স্কিম বা মিশন বাৎসল্য-এর আওতায় জুভেনাইল জাস্টিস বোর্ডে নিয়োগ করা হবে। আংশিক সময়ের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। অফলাইনেই এর জন্য আবেদন করতে পারবেন আগ্রহীরা।

নিয়োগ হবে কাউন্সেলর পদে। শূন্যপদ রয়েছে একটি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। প্রতি মাসে নিযুক্তকে ১৩,৫০০ টাকা বেতন দেওয়া হবে।

কাউন্সেলর পদে আবেদনের জন্য প্রার্থীদের সাইকোলজি নিয়ে স্নাতক হতে হবে। প্রয়োজন কম্পিউটার পরিচালনা সংক্রান্ত জ্ঞানও।

এই পদে প্রার্থীদের নিয়োগ হবে লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং মৌখিক পরীক্ষার মাধ্যমে। ইংরেজি, সাধারণ জ্ঞান এবং সাইকোলজির উপর লিখিত পরীক্ষা নেওয়া হবে। পরীক্ষায় নম্বর থাকবে ৮০। কম্পিউটার পরীক্ষা এবং মৌখিক পরীক্ষায় থাকবে মোট ২০ নম্বর। এর মধ্যে লিখিত পরীক্ষা হবে আগামী ২৭ অগস্ট। মৌখিক পরীক্ষার দিন পরে ঘোষণা করা হবে। প্রতি ধাপের পরীক্ষায় কৃতকার্যরাই কেবল পরবর্তী ধাপে অংশগ্রহণ করতে পারবেন।

বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে আগ্রহীদের। আবেদন জানানোর শেষ দিন আগামী ১৬ অগস্ট বিকেল ৫টা। এই বিষয়ে সমস্ত তথ্য জানা যাবে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE