Advertisement
১৯ মে ২০২৪
Jobs in Purba Medinipur

পূর্ব মেদিনীপুর জেলায় রয়েছে চাকরির সুযোগ, কোন পদে নেওয়া হবে কর্মী?

জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। মেডিসিন, পেডিয়াট্রিক মেডিসিন, জি অ্যান্ড ও এবং অপথ্যালমোলজি বিভাগে নিয়োগ করা হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৭:২৮
Share: Save:

পূর্ব মেদিনীপুর জেলায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এবং রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

মেডিসিন, পেডিয়াট্রিক মেডিসিন, জি অ্যান্ড ও এবং অপথ্যালমোলজি বিভাগে স্পেশালিস্ট নিয়োগ করা হবে। দিন প্রতি তিন হাজার টাকা করে দেওয়া হবে। প্রার্থীর বয়স ৬৭ বছরের মধ্যে হওয়া চাই। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনে প্রার্থীর নাম নথিভুক্ত থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে। ২৯ অগস্ট থেকে ৫ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ইন্টারভিউ হবে পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের চিফ মেডিক্যাল অফিসার অফ হেলথ-এর দফতরে। ওই দিন প্রয়োজনীয় নথি এবং আবেদনপত্র সঙ্গে রাখতে হবে প্রার্থীদের। আবেদনপত্র ডাউনলোড করার জন্য প্রথমে পূর্ব মেদিনীপুর জেলার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। বিজ্ঞপ্তি থেকেই নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Govt Job Recruitment 2023 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE