Advertisement
১৯ মে ২০২৪
Prasar Bharati Recruitment 2023

দূরদর্শন কলকাতায় কাজের সুযোগ, জেনে নিন আবেদনের শর্তাবলি

মোট ন’টি পদে কর্মী প্রয়োজন। যোগ্য প্রার্থীদের বিভিন্ন অ্যাসাইনমেন্টের জন্য নিয়োগ করা হবে।

Doordarshan Kolkata.

দূরদর্শন কলকাতা কেন্দ্র। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১৩:৫৭
Share: Save:

দূরদর্শন কলকাতায় একাধিক পদে কর্মখালি। বিভিন্ন অ্যাসাইনমেন্টের জন্য যোগ্য প্রার্থী প্রয়োজন। সেই মর্মে প্রসার ভারতীর তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইন কিংবা অফলাইন মাধ্যমে আবেদনপত্র পাঠানো যাবে।

২১ থেকে ৪০ বছর বয়সি প্রার্থীদের বিভিন্ন পদে নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিরা অ্যাসাইনমেন্ট পিছু দু’হাজার থেকে পাঁচ হাজার টাকা করে পাবেন। মাসে ৭টি এবং বছরে ৮৪টি অ্যাসাইনমেন্টে কাজ করার সুযোগ থাকবে।

পোস্ট প্রোডাকশন অ্যাসিস্ট্যান্ট, বিউটিশিয়ান/হেয়ার ড্রেসার, ভিডিও অ্যাসিস্ট্যান্ট, সেট অ্যাসিস্ট্যান্ট, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট, সোশ্যাল মিডিয়া অ্যাসিস্ট্যান্ট, সিজি অপারেটর, ব্রডকাস্ট অ্যাসিস্ট্যান্ট, রিসোর্স পার্সন পদে কর্মী নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষা, স্কিল টেস্ট কিংবা পার্সোনালিটি টেস্টের উপর ভিত্তি করে প্রার্থীদের বেছে নেওয়া হবে।

সংশ্লিষ্ট পদের নিরিখে ফিল্ম ভিডিও এডিটিং, মেকআপ, ভিডিওগ্রাফি, ডিজিটাল মার্কেটিং, গ্রাফিক্স ডিজ়াইনিংয়ের মতো বিষয়ে ডিগ্রি কিংবা ডিপ্লোমা থাকা প্রয়োজন। এ ছাড়াও টেলিভিশন এবং রেডিয়ো প্রোডাকশনে অন্তত দু’বছর কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

উল্লিখিত পদে ১৫ সেপ্টেম্বরের মধ্যে অনলাইন কিংবা অফলাইনে আবেদনপত্র পাঠাতে হবে। প্রসার ভারতীর ওয়েবসাইট থেকে পদ সংক্রান্ত অন্যান্য তথ্য দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE